জিলানী হত্যাকান্ডকে নিয়ে যারা রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: এমপি বাহার

সিটিভি নিউজ।।     কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ নভেম্বর) সকালে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের মিডিয়া সেন্টারে ক্রীড়া সংস্থার বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার।
কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সভাপতি জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন কুমিল্লা অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি শাখা) আজিম-উল-আহসান।
প্রধান অতিথির বক্তব্য শেষে আ.ক.ম বাহাউদ্দিন বাহার বলেন, গত ১১ নভেম্বর চৌয়ারা এলাকায় ঘটে যাওয়া জিল্লুর হত্যায় একটি গ্রুপ এই হত্যাকান্ডকে কেন্দ্র করে রাজনৈতিক ফায়দা লুটতে চায়। আমি এই সভায় দাঁড়িয়ে বলে দিতে চাই আমরা সবাই হত্যাকারীর বিচার চাই। কোন হত্যা বিচারবিহীন ভাবে কুমিল্লায় চলতে পারে না।
আমি কুমিল্লাকে শান্তির কুমিল্লা ঘোষণা করেছি, সন্ত্রাস মুক্ত কুমিল্লা ঘোষণা করেছি। আপোষ করার সুযোগ নেই। যদি অন্য দলেরও কাউকে হত্যা করা হয় তাঁর হত্যার বিচারও আমি চাই। এই হত্যাকান্ডকে নিয়ে যারা রাজনৈতিক ফায়দা লুটতেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। হত্যা বিচার আমরা চাই। আমি শুনেছি অনেককে রাজনৈতিক কারণে আসামী করা হয়েছে। আমি বলবো, আগে তদন্ত তারপর গ্রেফতার করেন। এই মামলার আমরা নিরপেক্ষ তদন্ত চাই। এই হত্যার বিচার চাই।
এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন সহ জেলা ক্রীড়া সংস্থার সদস্যবৃন্দরা।সংবাদ প্রকাশঃ  ১৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Omar Sharid Bidhan, Faruq Ahmed and 10 others
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ