জাসদের পতাকা মিছিলের দাবী : কক্সবাজার পৌর পরিষদ কর্তৃক নতুন প্রদত্ত ৫শ টমটম লাইসেন্স বাতিল করুন====জাসদ

সিটিভি নিউজ ।।  সংবাদ বিজ্ঞপ্তি ঃ
স্বাধীনতার চেতনা-হারিয়ে যেতে দিবো না, জাসদের এক আওয়াজ-রুখে দাঁড়াও দূর্নীতিবাজ, সমাজতন্ত্রের পথ ধর-বৈষম্যের অবসান কর, দেশের জন্য প্রয়োজন-সুশাসন-সুশাসন, সংবিধানের গোঁজামিল-দূর কর-করতে হবে, দুর্নীতিবাজদের বিরুদ্ধে লড়তে হবে একসাথে এসব শ্লোগানে শ্লোগানে অনুষ্ঠিত হয়েছে জাসদের পতাকা মিছিল।
সোমবার (১মার্চ) বাংলাদেশের স্বাধীনতা ও জাসদ প্রতিষ্ঠার সুবর্ণজয়ন্তী উপলক্ষে জাসদ কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসাবে কক্সবাজার জেলা জাসদ আয়োজিত পতাকা মিছিলের আগে জাসদ কক্সবাজার জেলা সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন- কক্সবাজার পৌর পরিষদ কর্তৃক ইতিমধ্যে ১০হাজারেরও অধিক টমটম লাইসেন্স প্রদান করে পৌর শহরকে টমটমের ও যানজটের নগরিতে রূপান্তর করেছে। তার উপর সাম্প্রতিক সময়ে নতুন করে ৫শত টমটম লাইসেন্স প্রদান করে পৌরবাসীর জীবন দুর্বিসহ করে তুলেছেন। তাই কক্সবাজার জেলা জাসদ ও সকল সংগঠনের নেতৃবৃন্দরা মনে করে, অবিলম্বে কক্সবাজার পৌর পরিষদ কর্তৃক নতুন করে ৫শত টমটম লাইসেন্স অবিলম্বে বাতিল ঘোষনা করতে হবে। অন্যতায় জাসদ ও তার সকল সহযোগী সংগঠন রাজপথে হরতাল সহ কঠোর আন্দোলনের কর্মসূচী ঘোষনা করতে বাধ্য হবে।
এছাড়াও নেতৃবৃন্দরা বলেন- পাকিস্তানপন্থীরা দেশকে পেছনের দিকে টেনে রাখার রাজনীতি করছে। যারা এখনও পাকিস্তান ভেঙে বাংলাদেশ স্বাধীন করে কী লাভ হলো বলে প্রশ্ন তোলে, তারা পাকিস্তানেরই প্রেতাত্মা। সাম্প্রদায়িক-ধর্মান্ধ-মৌলবাদী-জঙ্গিবাদী শক্তি ও তাদের রাজনৈতিক পার্টনারদের রাজনৈতিকভাবে নির্মূল করতে হবে।’
সমাবেশ শেষে এক বর্ণাঢ্য পতাকা মিছিল কক্সবাজার শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাসদ কক্সবাজার জেলা সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ হোসাইন মাসু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী, সহ-সম্পাদক নুর আহমদ, দপ্তর সম্পাদক ও জাতীয় যুব জোট সভাপতি অজিত কুমার দাশ হিমু, জাতীয় যুব জোট সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ-সভাপতি জাকের হোসেন, জাতীয় শ্রমিক জোট কক্সবাজার জেলা সভাপতি আবদুর জব্বার, সাধারণ সম্পাদক আসাদুল হক আসাদ, সাংগঠনিক সম্পাদক কাইছার হামিদ, নির্মাণ শ্রমিক জোট, কক্সবাজার সভাপতি প্রদীপ দাশ, সদর উপজেলা লোড আন লোড শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা সভাপতি আবদুর রহমান, জাতীয় যুবজোট পরিবেশ বিষয় সম্পাদক ডাঃ নুরুল হক, মহিলা বিষয়ক সম্পাদক মুন্নি বেগম, কার্যকরী সদস্য আবদুর রহিম, মাষ্টার অনিল দাশ, মোঃ আবদু সালাম, মোঃ আজম রতন দে, মালেকা বেগম, মোঃ ওসমান গনি, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর সভাপতি আব্দুর রশিদ, সদস্য মামুন, বারেক, উখিয়া সভাপতি সাহাদাত হোসেন সিটি কলেজ শাখার আনারুল, ছাত্রলীগ নেতা আব্দুর রহিম হোসাইন মোং সালেহ মুন্না, হেলাল খান, রুবেল, হাহিদ হোসেন, রনি প্রমুখ।

সংবাদ প্রকাশঃ  ০১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ