জামালপুরের মেলান্দহে কঠোর লকডাউনের প্রথম ও ২-দিনে প্রশাসনের কঠোর কড়াকড়ি!

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু সংবাদদাতা জানান === জামালপুরের মেলান্দহ উপজেলায় করোনার ভয়াবহতা ও বিস্তার রোধে সরকারের নির্দেশনা বাস্তবায়নে চলমান ৭-দিনের লকডাউনের প্রথম ও ২ য় দিনে ব্যাপক কড়াকড়ি করেন উপজেলা প্রশাসন, পুলিশ ও টহলে RAB-14 জামালপুর।

১ জুলাই সকাল থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলামের নেতৃত্বে উপজেলা প্রশাসন RAB-14 জামালপুর, ও মেলান্দহ থানা পুলিশ সদস্যদের বিভিন্ন মোড়ে মোড়ে অবস্থান নিতে দেখা যায়। এ সময় পুলিশ চেকপোষ্ট বসিয়ে ছোট ছোট যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ করেন। কেউ রাস্তায় অযথা বের হলেই নানা জবাবদিহির আওতায় আনা হয় পথচারীদের ও মাক্স পরিধান সহ সকল কর্মকান্ড চোখে পড়ার মত।

 ইউএনও মোহাম্মদ শফিকুল ইসলাম  RAB-14-র- মো,আশিকুর রাহমান কম্পানিকমান্ডার, আফতাব-D,A,D, রহমত PC, ফারুক ASI,ফরিদ,হাবিব রিপন সহ RAB এর টহল টিম ও পুলিশের একটি টহল দল নিয়ে মেলান্দহে , হাজরাবাড়ী পৌর শহর সহ বিভিন্ন হাট বাজার ও প্রধান প্রধান সড়কে অবস্থান নেন পরে নবগঠিত হাজরাবাড়ী পৌর শহরের নিত্যপণ্যের দোকান ছাড়া বেশিরভাগ দোকানপাট বন্ধ ছিল। যাদের মুখে মাস্ক ছিল না তাদেরকে মাস্ক বিতরণ করেন ইউএনও। একই সাথে অযথা ঘুরাঘুরি করা, স্বাস্থ্যবিধি না মানায় চারজনকে অর্থদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

পাশাপাশি সরকারের বিধিনিষেধ কার্যকর করতে প্রশাসনের পাশাপাশি , উপজেলা আওয়ামী নেতৃবৃন্দ হাজরাবাড়ী, ফুলকোচা ইউপি চেয়ারম্যান মমিনুল ইসলাম বাবু, হাফিজুর রহমান আনন্দ, ওয়াজেদ আলী সহযোগিতা করতে মাঠে নামেন। তারা সাধারণ মানুষকে কারণ ছাড়া ঘর হতে বের না হতে নিরুৎসাহিত করেন।

লকডাউনের প্রথম দিনে শহরে কিছু সংখ্যক রিকশা, অটোরিকশা ছাড়া বড় ধরনের কোন যান চলাচল করতে দেখা যায় নি। তবে বিভিন্ন কারণ দেখিয়ে লোকজন ঘর থেকে বের হলেও প্রশাসনের সামনে উপযুক্ত কারণ দশাতে হয়েছে পথচারীদের।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email