জামালপুরের বকশীগন্জে ইয়াবাসহ ২-মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান == জামালপুরের বকশীগঞ্জে চর-কাউরিয়া সিমারপাড় গ্রামে র‌্যাবের ভ্রাম্যমাণ অভিযানে ইয়াবাসহ দুজন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-১৪ জামালপুর। ৭ অক্টোবর বিকেলে এই মাদক ব্যবসায়ী দুইজনকে আটক করা হয়।

আটককৃত মাদক ব্যবসায়ী চর-কাউরিয়া সিমারপাড় গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে মো. আশরাফ (৫৫) ও মো. দুলাল মিয়ার ছেলে মো. নয়ন মিয়া (২৮)। র‌্যাবের জামালপুর ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।সূত্রে জানা যায়, র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল উপজেলার সিমারপাড় গ্রামের মো. হারুন মিয়ার বাড়ির সামনে পাঁকা রাস্তার ওপর অভিযান পরিচালনা করে দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।সে সময় তাদের কাছ থেকে ১২৫পিস ইয়াবা বড়ি, একটি মোবাইল ও নগদ ৩ হাজার টাকা উদ্ধার করা হয়। ইয়াবাগুলোর আনুমানিক মূল্য ৩৭ হাজার ৫০০ টাকা। আটককৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বকশীগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ৮-১০-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ