জামালপুরের দেওয়ানগন্জে পাররামরামপুর ইউপি পুর:নির্বাচনে ; নৌকাকে হারিয়ে স্বতন্ত্র প্রার্থীর জয়

সিটিভি নিউজ।।    কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান = # জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৩নং পাররামরামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী মো. সোহেল রানা আনারস প্রতীকে ৬ হাজার ৮৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।
তার নিকটতম প্রার্থী লেমন ঘোড়া প্রতীকে ৬ হাজার ৪৭৫ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন। আর নৌকা নৌকা প্রার্থী ফজলে রাব্বি জুয়েল ৬ হাজার ২১২ ভোট পেয়ে তৃতীয় অবস্থানে রয়েছেন।

শনিবার (৫ ডিসেম্বর) বিপুল উৎসাহ-উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ( আমার ভোট আমি দিব যাকে খুশী তাকে দিব) জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় ৩নং পাররামরামপুর ইউনিয়ন পরিষদের পুন-নির্বাচন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। নিজ নিজ ভোট নিজ নিজেই দিতেপেরে ভোটারা খুবই খুশী। কোন প্রকার কার চুপিও হয়নি এবং যার যার ভোট সে সেই দিতেপেরেছে।
ইউনিয়নের মোট কেন্দ্রের প্রাপ্ত ফলাফলঃ বাংলাদেশ আওয়ামীলীগ (নৌকা মার্কা)-ফজলে রাব্বী-৬২১৭ ভোট পায়।ইমদাদুল হক মিলন- স্বতন্ত্র-(মোটর সাইকেল) -২৯ ভোট। (আনারস) স্বতন্ত্র সোহেল রানা -৬৮৩৪ভোট। আমিনুল ইসলাম বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বি এন পি) (ধানের শীস)-১০ভোট। আসাদুজ্জামান লেমন -স্বতন্ত্র (ঘোড়া)-৬৪৭৫ভোট পায়।,,,, সোহেল রানা (আনারস) স্বতন্ত্র -প্রথম হয়েছে। মোট বৈধ ভোটার সংখ্যা- ১৯৫৬০।বাতিল ভোটার সংখা -১৭৭,,।বন্ধ বা অ-ঘোষিত সংখ্যা -নাই।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. বেলাল হোসেন  জানান, পাররামরামপুর ইউপির নির্বাচন অবাধ সুষ্টু ও নিরপেক্ষ হয়েছে। নির্বাচনী ১২টি কেন্দ্রে অপ্রীতিকর কোনো ঘটনা বা সহিংসতার খবর পাওয়া যায়নি।
উল্লেখ্য যে, মামলার রায়ে পাররামরামপুর ইউনিয়নের চেয়ারম্যান পদের গ্যাজেট বালিত করা হয়। যার প্রেক্ষিতেই এই ইউনিয়নে পূনঃনির্বাচন অনুষ্ঠিত হয়।

সংবাদ প্রকাশঃ  ০৬১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ