জামালপুরের ইসলামপুরে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরন

সিটিভি নিউজ।।       কামরুজ্জামান কানু   সংবাদদাতা জানান ===  # জামালপুরের ইসলামপুর উপজেলার গাইবান্ধা, চরগোয়ালিনী, গোয়ালেরচর ইউনিয়ন ও পৌরসভার আংশিক এলাকায় গুচ্ছগ্রামের লোকদের মাঝে চাল, ডাল,ময়দা ও তেলসহ ৫২৪ প্যাকেট প্রধানমন্ত্রীর উপহার ও নদীভাঙ্গন কবলিত ৫৫টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেছেন মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল।
সোমবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের বাস্তবায়নে প্রধানমন্ত্রীর উপহার ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে ধর্ম প্রতিমন্ত্রীর একান্ত সচিব দিদারে আলম মোহাম্মদ মাকছুদ চৌধুরী, উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল, উপজেলা নির্বাহী অফিসার এস.এম.মাজহারুল ইসলাম ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়নাসহ অনেকেই উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ