চৌদ্দগ্রামে স্বাধীনতা দিবসে শহীদ মিনারে পুষ্পার্ঘ অর্পন করলেন তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম

সিটিভি নিউজ।।   কুমিল্লা চৌদ্দগ্রামে আওয়ামীলীগ নেতা তমিজ উদ্দিন সেলিমের নেতৃত্বে নেতাকর্মীগণ  ২৬মার্চ স্বাধীনতা দিবসে স্বাধীনতা যুদ্ধে আত্মদানকারী বীর শহীদদের প্রতি শহীদমিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন ।   ২৬ মার্চ দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার পৌর এলাকায় বঙ্গবন্ধুর ম্যুড়ালে পুষ্পস্তবক অর্পন করে শহীদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক খন্দকার শরীফসহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। আসন্ন জাতীয় নির্বাচনে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী এই প্রার্থী ফুল দেয়া শেষে সাধারন মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

আওয়ামীলীগ নেতা তমিজ উদ্দিন সেলিম জানান , আজকের এই দিনে আমরা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সংকল্প করছি। দেশ দ্রæত গতিতে এগিয়ে যাচ্ছে। প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাব।

বাংলাদেশের একান্নতম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে আজ ২৬মার্চ   কর্মসূচী বাস্তবায়িত হয় কুমিল্লার দক্ষিণের জনপদ চৌদ্দগ্রাম সদরে।   আওয়ামীলীগের বীর নেতা কর্মীরা চৌদ্দগ্রাম সদরে দোয়েল চত্বরে জমায়েত হয়েছিলেন জননেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম সাহেবের আহ্বানে। জমায়েতে বঙ্গবন্ধুর আদর্শিক নেতা কর্মীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে বক্তৃতা করেন জননেতা এম তমিজ উদ্দিন ভুঁইয়া সেলিম।  এর  তিনি একটি র‌্যালী করে  বঙ্গবন্ধু স্কোয়ারে গিয়ে জাতির পিতার ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।সংবাদ প্রকাশঃ  ২৬-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ