চৌদ্দগ্রামে রাতের অন্ধকারে অসহায় বৃদ্ধের বসতভিটি দখলের চেষ্টা, আটক ৩

সিটিভি নিউজ।।      -আক্তারুজ্জামান মজুমদার সংবাদদাতা জানান =====
কুমিল্লার চৌদ্দগ্রামে রাতের অন্ধকারে অসহায় বৃদ্ধের বসতভিটি দখলের উদ্দেশ্যে হামলা চালিয়ে দুইজনকে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামে বুধবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ তিনজনকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ভুক্তভোগী বৃদ্ধ সফিকুর রহমান বাদি হয়ে থানায় ফকিরহাটের জহিরুল ইসলাম, তার ছেলে সাকিব, একই গ্রামের হাফেজ আহাম্মদ, ভাড়াটে সন্ত্রাসী উজিরপুর ইউনিয়নের পূর্ব কাশিপুরের নাছির উদ্দিন, কাশিনগর ইউনিয়নের অলিপুরের মোঃ মামুন ও শাহিন আলমসহ অজ্ঞাতনামা আরও ১০-১২ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা যায়, উপজেলার শুভপুর ইউনিয়নের ফকিরহাট গ্রামের সফিকুর রহমান বৃদ্ধ স্ত্রী আয়েশা বেগমকে নিয়ে তাঁর মালিকানাধীন বসতভিটিতে বেড়ার ঘরে বসবাস করছিলেন। দীর্ঘদিন ধরে পাশের বাড়ির জহিরুল ইসলাম গং সফিকুর রহমানের বসতভিটি দখলের পাঁয়তারা করে আসছিল। এ নিয়ে আদালতে মামলা বিচারাধীন। বুধবার রাতে সফিকুর রহমান ও তাঁর স্ত্রী আয়েশা বেগম প্রতিদিনের মতো ঘুমিয়ে পড়ে। গভীর রাতে জহিরুল ইসলামের নেতৃত্বে ভাড়াটে সন্ত্রাসী নাছির উদ্দিন, মামুন ও শাহিন আলমসহ অজ্ঞাতনামা ১০-১২ জন দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে সফিকুর রহমানের ঘরে হামলা চালায়। হামলাকারীরা কুড়াল দিয়ে কুপিয়ে সফিকুর রহমানের বাম হাতে রক্তাক্ত জখম করে। পরবর্তীতে তারা স্বামী-স্ত্রীকে গলাটিপে হত্যার চেষ্টা করে। এক পর্যায়ে হামলাকারীরা ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কার ও মূল্যবান মালামাল লুটে নেয়। আহতদের চিৎকার শুনে গ্রামবাসী এগিয়ে আসলে হামলাকারীরা জহিরুল ইসলামের বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। সেখানে গ্রামবাসী তাদেরকে ঘেরাও করে পুলিশ গিয়ে তিনজনকে আটক করে।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ‘এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে’।সংবাদ প্রকাশঃ  ০১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ