চৌদ্দগ্রামের কাদৈরবাজারে জুয়ার আসরে পুলিশের অভিযান

সিটিভি নিউজ।।        কুমিল্লার চৌদ্দগ্রামের কাদৌর বাজার  পাশে রাতভর জুয়ার আসর বসার অভিযোগ পাওয়া গেছে। প্রতিদিন বিভিন্নস্থান থেকে আসা জুয়াড়ীরা ওয়ান টেন নামের এই খেলায় লাখ লাখ টাকা গচ্ছা দিচ্ছে। তবে তাদের জন্য রয়েছে রাতের খাওয়ার সু-ব্যবস্থাসহ অন্যান্য আপ্যায়নের সুবিধাও। এই আসরেই রোববার রাতে পুলিশ হানা দিয়ে আটক করে ৫ জুয়াড়িকে। পরে তাদেরকে আদালতে প্রেরন করা হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বিভিন্ন সুত্রে পাওয়া তথ্যে জানা যায়,জেলার চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের কাদৌর বাজার সংলগ্ন একটি নার্সারীর পাশে প্রতিদিন স্থানীয় এক প্রভাবশারী ব্যক্তির নেতৃত্বে একটি জুয়াড় বোর্ড চালানো হচ্ছে। ওয়ান টেন নামের এই জুয়ার বোর্ডে প্রতিদিন লাখ লাখ টাকার খেলা হচ্ছে। আশপাশেরসহ জেলার বিভিন্নস্থান থেকে বহু জুয়াড়ী প্রাইভেট বা ব্যক্তিগত যানবাহনে করে প্রতিদিন সন্ধ্যার পর থেকে ভীড় করে এখানে। এরপর রাত ৮ টা থেকে শুরু হয়ে ভোর রাত পর্যন্ত চলে এই খেলা। সুত্র জানায়, এখানে খেলতে আসা জুয়াড়ীদের জন্য আয়োজকরা রাতের খাবারসহ অন্যান্য আপ্যায়নের ব্যবস্থাও রেখেছেন। বোর্ড পরিচালনাকারী অন্যান্যরা হলেন একই ইউনিয়নের ইউপি সদস্য সহ  আরো কয়েকজন। বিষয়টি জানতে চাইলে চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ মাহফুজ বলেন,বিষয়টি আমার জানা নেই। তবে রোববার ৬ সেপ্টেম্বর রাতে থানা পুলিশের একটি দল সেই আসরে হানা দেয়। এসময় আটক করা হয় ৫ জুয়াড়িকে। পরে তাদের আদালতে প্রেরণ করে পুলিশ।

সংবাদ প্রকাশঃ  ৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ