চান্দিনায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  এন.সি জুয়েল  সংবাদদাতা জানান ==
কুমিল্লার চান্দিনায় সরকারি নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্যবসায় প্রতিষ্ঠান খোলা রাখা ও মাস্ক ব্যবহার না করায় জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে চান্দিনা পৌরসভার চান্দিনা বাজারে ওই অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ।
এসময় নিষেধাজ্ঞা অমান্য করে বাজারের ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় এবং মুখে মাস্ক না থাকায় ৫টি মামলা করে জরিমানা আদায় করা হয়। পৃথক ৫টি মামলায় ২হাজার ৩শত টাকা জরিমানা করা হয়। একই সাথে ব্যবসায়ী ও পথচারীদের মাঝে মাস্কও বিতরণ করা হয়।
চান্দিনা থানার অফিসার ইন চার্জ (ওসি) শামস্উদ্দিন মোহাম্মদ ইলিয়াছ এসময় হ্যান্ড মাইকে ক্রেতা-বিক্রেতা ও পথচারীদের করোনা ভাইরাস (কোভিড-১৯) থেকে রক্ষা পেতে সচেতনতা মূলক পরামর্শ প্রদান করেন।
এর আগে গত সোমবার (৫ এপ্রিল) চান্দিনা পৌরসভার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৯টি মামলার মাধ্যমে সাড়ে ৮ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত। এতে ম্যাজিস্ট্রেট এর দায়িত্ব পালন করেন চান্দিনা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাঈমা ইসলাম।
চান্দিনা থানা পুলিশ, চান্দিনা বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো. এরশাদ আলী ভূইয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবদুস ছালাম ভ্রাম্যমাণ আদালতকে সহায়তা করেন।সংবাদ প্রকাশঃ  ৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email