চলচ্চিত্রের উন্ময়নে প্রধানমন্ত্রী ছাড়া কোনো বিকল্প নেই: নিপুণ

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। বিনোদন সংবাদ ঃঃ     চিত্রনায়িকা নিপুণ বলেছেন, এই মুহূর্তে চলচ্চিত্র যে অবস্থায় আছে, সেই অবস্থা থেকে চলচ্চিত্রের উন্ময়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাড়া কোনো বিকল্প নেই। তিনি এফডিসিতে যতদিন না আসবেন ততদিন সিনেমার কোনো উন্নতি হবে না। তাই নির্বাচনে জয়ী হয়ে আমরা প্রধানমন্ত্রীর কাছে যাব। তাকে এফডিসিতে নিয়ে আসব।শুক্রবার (৭ জানুয়ারি) সন্ধ্যায় এফডিসিতে এমন কথা বলেন নিপুণ।

তিনি বলেন, চলচ্চিত্র নির্মাণ হচ্ছে না চাহিদা অনুযায়ী। সিনেমার লগ্নীকারক সংকট। তাই আমরা প্রধানমন্ত্রীর কাছে গিয়ে বছরে ৭০ থেকে ৮০টি সিনেমা নির্মাণ করার জন্য অনুদান নেব।

কেন নির্বাচনে অংশ নিচ্ছেন জানতে চাইলে নিপুণ বলেন, আসলে চলচ্চিত্র শিল্পে এই মুহূর্তে সকল সংগঠনগুলোর মধ্যে দ্বন্দ্ব। দ্বন্দ্ব দূর করতে নতুন নেতৃত্ব দরকার। সবাইকে কাজে ফেরাতে চাই।বাংলাদেশ শিল্পী সমিতি নির্বাচনে নিপুণের প্যানেলেকে কে থাকছেন, জানতে চাইলে তিনি বলেন, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, সাইমন, ইমন, নিরবের মতো তারকা শিল্পীরা সবাই আমরা একসাথে নির্বাচনে অংশ নিচ্ছি। প্রত্যেকে একেকজন আলাদা আলাদা ফিগার এবং যোগ্য।

২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচন। এই নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ ছাড়াও আরেকটি প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন মিশা সওদাগর ও জায়েদ খান।

সংবাদ প্রকাশঃ  ০৭-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email