ঘরে চেতনা নাশক স্প্রে করে  বুড়িচংয়ে অভিনব কায়দায় ডাকাতির অভিযোগ 

সিটিভি নিউজ।।   বুড়িচং  প্রতিনিধি  জানান ===
কুমিল্লার বুড়িচং  উপজেলা সদর ইউনিয়নের হরিপুর এতিম খানা সংলগ্ন নজরুল ম্যাজিস্ট্রেটের বাড়ির রোমান মিয়ার ঘরে অভিনব কায়দায় ডাকাতি করার অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাত ২টা ৩০মিনিটে।বাড়ির মালিক রোমান মিয়া ধারণা করেছেন ঘরের সব রুমে চেতনা নাচক স্প্রে করে সকলকে অচেতন করে ঘুম পারিয়ে নগদ এক লক্ষ টাকা, চার ভরি স্বর্ণ লুট করে পালিয়ে যায়।
বাড়ির মালিক রোমান মিয়াও স্হানীয় সূত্র জানায় বুড়িচং উপজেলার সদর  ইউনিয়নের হরিপুর গ্রামের নজরুল ম্যাজিস্ট্রেটের বাড়ির রোমান মিয়ার ঘরে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে।সোমবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের সময় বাড়ির ছাদের উপর দিয়ে ঘরের সিঁড়ি বেয়ে ৫/৭ জন দুর্বিত্ত ডাকাত ঘরে প্রবেশ করে। রোমান মিয়া আরোও জানান ঘরে প্রবেশের পূর্বে ডাকাতরা চেতনা নাশক স্প্রে করে সকলকে ঘুম পাড়িয়ে দেয়।এই সুযোগে ডাকাতরা সকল মালামাল উলটপালট করে ওয়ারড্রব, আলমারি তছনছ করে।আলমারিতে রক্ষিত নগদ এক লক্ষ টাকা এবং চার ভরিস্বর্ণ লুট করে নিয়ে যায়। তিনি আরো জানান তার ভাগ্নি ইভা  আক্তারের গলায় থাকা চেইন দুর্বৃর্ত্তবেশী ডাকাতরা টান দিলে তিনি টের পেয়ে শোর চিৎকার শরু করলে ডাকাতরা পালিয়ে যায়।এসময় বাড়ি ও আশেপাশের লোকজন দৌড়ে ঘটনাস্থলে আসেন।তিনি বলেন পারিবারিক পূর্ব শত্রুতার জের ধরে এ ডাকাতির সংগঠিত করেছে।
খবর পেয়ে ভোর ৫ টায় বুড়িচং থানার এস আই মিঠুন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বলেন সুকৌশলে দুর্বৃত্তরা ঘরে প্রবেশ করে চুরি সংগঠিত করেছে।গৃহকর্তা রোমানকে থানায় লিখিত এজাহার দায়ের করার জন্য বলেছি।
বুড়িচং থানার ওসি ইসমাইল হোসেনের নিকট এ বিষয় জানতে চাইলে তিনি বলেন সংগঠিত ঘটনাটি ডাকাতি নয় মূলত চুরির ঘটনা ঘটেছে।রাতে ছাঁদের উপর দিয়ে ঘরে প্রবেশ করে চুরেরা চুরি করে পালিয়ে যায়।এ ঘটনায় ভুক্তভোগী বাড়ির আশেপাশের কাউকে সন্দেহ করছেন।সংবাদ প্রকাশঃ ১৭০৫২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ