গৃহকর্ত্রীকে বিবস্ত্র করে নির্যাতনকারী সেই রেখা গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      রাজধানীর মালিবাগে গৃহকর্মী বিলকিস বেগম নামে এক বৃদ্ধাকে নির্যাতনের ঘটনায় গৃহকর্মী রেখা আকতার ও তার স্বামী এরশাদকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শাহজাহানপুর থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে নগদ টাকা ও স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২১ জানুয়ারী ) বিকেলে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানান মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার মো. ওয়ালিদ হোসেন। এর আগে ২১ জানুয়ারী ভোর ৫ টায় ঠাকুরগাঁওয়ের কাশিপুর চিকন মাটিয়া মধ্যপাড়ায় অভিযান চালিয়ে রেখাকে গ্রেফতার করা হয়। এবং তার স্বামী এরশাদকে রাজধানীর উত্তর বাসাবো এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

ওয়ালিদ হোসেন বলেন, মামলার অভিযোগকারী ১৭ জানুয়ারি রাজধানীর মালিবাগের নিজ বাসায় তার বোন, বৃদ্ধ মা (ভিকটিম) ও গৃহকর্মী রেখা আকতারকে রেখে ব্যক্তিগত কাজে বরিশাল যায়। বাসায় রেখে যাওয়া অভিযোগকারীর বোন ১৮ জানুয়ারি সকাল ৯ টা ৩০ মিনিটে ব্যাংকের কাজে বাসার বাইরে যায়। এই সুযোগে গৃহকর্মী রেখা আকতার ভিকটিমকে একা পেয়ে তাকে লোহার লাঠি দিয়ে বেদম মারপিট করে গুরুতর জখম করে। এরপর গ্রেফতারকৃত গৃহকর্মী রেখা আকতার বাসা থেকে নগদ টাকা, স্বর্ণালংকার, টেলিভিশনসহ আনুমানিক ২১ লাখ টাকার মালামাল চুরি করে পালিয়ে যায়। যাওয়ার সময় ভিকটিমকে ঘরের মধ্যে তালা বদ্ধ করে রেখে যায়। এ ঘটনায় শাহজাহানপুর থানায় মামলা হয়েছে।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃত গৃহকর্মী রেখা আকতার এক বছরের বেশি সময় ধরে ভিকটিমের বাসায় গৃহ-পরিচারিকা হিসেবে কাজ করে আসছিল। সম্প্রতি গৃহকর্মী রেখার স্বামী এরশাদ দ্বিতীয় বিয়ে করে। দ্বিতীয় বিয়ের পর টাকার জন্য সে রেখাকে চাপ প্রয়োগ করে। গ্রেফতারকৃত এরশাদের প্ররোচনায় প্রলুব্ধ হয়ে রেখা ভিকটিমকে মারধর করে টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়ে যায়।

সংবাদ প্রকাশঃ  ২১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email