গুনবতীতে সবজি বিক্রেতাার ঝুলন্ত লাশ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  মোঃ বেলাল হোসাইন সংবাদদাতা জানান ===    চৌদ্দগ্রামের গুণবতীতে আতারুজ্জামান (৫০) নামে এক সবজি ব্যবসায়ীর গাছের সাথে ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে গত সোমবার দিবাগত রাতে উপজেলার গুণবতী ইউনিয়নের ময়ুরপূর মধ্যমপাড়ায়। পুলিশের দাবী-সে গলায় ফাঁস দিয়ে গাছের সাথে আত্মহত্যা করেছে। তবে পরিবারের দাবি-তাকে রাতে মোবাইলে ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ময়ুরপূর গ্রামের মৃত নজির আহমেদের ছেলে আতারুজ্জামান স্থানীয় গুণবতী বাজারের সবজি ব্যবসায়ী। প্রতিদিনের মতো সোমবার রাতে তিনি বাজার থেকে বাড়িতে ফিরে আসেন। গভীর রাতে তার পরিবারের আত্মচিৎকারে আমরা স্থানীয় লোকজন বের হয়ে এসে বাড়ি থেকে প্রায় তিন’শ গজ দূরে একটি আম গাছে তার ঝুলন্ত মরদেহ। পরে সকালে পুলিশ এসে তার লাশ উদ্ধার শেষে থানায় নিয়ে যায়। আতারুজ্জামানের ছেলে মোঃ কাউছার বলেন, প্রতিদিনের ন্যায় বাজার শেষে তার বাবা বাড়িতে ফিরে আসে। এশার নামাজের সময় তার বাবাসহ স্থানীয় মসজিদে নামাজ আদায় শেষে বাড়িতে গিয়ে একসাথে রাতের খাবার শেষ করে। পরে তার বাবার মোবাইল ফোনে একটি কল আসলে তিনি বাড়ির বাইরে যান। এরপর থেকে তার কোন খোঁজখবর না পাওয়াতে আমরা বিভিন্ন জায়গায় তাকে খোঁজ করি। পরে বাড়ি থেকে প্রায় ৩’শ দূরে রাত ২টার পর হাতেম মিয়া আম গাছের সাথে আমার বাবাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। আমরা বেঁচে আছে মনে করে রশি কেটে নামিয়ে দেখি যে, তিনি মারা গেছেন। এ সময় তার নাক, মুখ, কান এবং পায়ের নখ থেকে রক্ত ঝরছিল। কাউছার অভিযোগ করে বলেন, আমার বাবাকে অজ্ঞাতনামা ব্যক্তিরা পরিকল্পিতভাবে হত্যা শেষে লাশ গাছের সাথে ঝুলিয়ে রাখে। আমার বাবা আত্মহত্যা করতে পারে না।
চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। প্রথমে মনে হয়েছিল হত্যা। পরবর্তীতে বিভিন্নভাবে তদন্ত করে জানা গেছে, সে আত্মহত্যা করেছে। এ বিষয়ে তার ভাই নুরুজ্জামান থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে। আমরা লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছি। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সংবাদ প্রকাশঃ  ০৭-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email