গাদিসাইর বাংলাদেশ সেবাশ্রমে ৪২তম বার্ষিক মহোৎসব আজ থেকে শুরু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   তাপস চন্দ্র সরকার   স্টাফ রিপোর্টার।। সত্য-সেবা-ধর্ম এই শ্লোগানটি সামনে রেখে শ্রীমৎ আচার্য বিবেকানন্দ গোস্বামী’র প্রতিষ্ঠিত কুমিল্লার দেবীদ্বার উপজেলাধীন গাদিসাইর বাংলাদেশ সেবাশ্রমে বিশ^ শান্তির উদ্দেশ্যে ২৪ প্রহর ব্যাপী ৪২তম বার্ষিক মহোৎসব এর আয়োজন করা হয়েছে।
তদুপলক্ষে আজ ১৮ ফেব্রুআরি বৃহস্পতিবার অরুনোদয় হইতে শ্রী শ্রী মহানামযজ্ঞ আরম্ভ দ্বি-প্রহরে ভোগরাগ ও প্রসাদ বিতরণ এবং পরদিন ২০ ফেব্রুয়ারি শনিবার অহোরাত্র নামযজ্ঞ দ্বিপ্রহরে ভোগরাগ ও প্রসাদ বিতরণ এবং ২১ ফেব্রুআরি রবিবার অরুনোদয়ে মহানামযজ্ঞের পরি সমাপ্তি ও নগর পরিক্রমা। এতে নামসূধা পরিবেশনা করবেন গোপালগঞ্জ হতে আগত রায় রামা নন্দন সম্প্রদায়, খুলনা দেব নারায়ন সম্প্রদায় ও বাবা বিশ^নাথ সম্প্রদায়, কুমিল্লা ভক্তের ভগবান সম্প্রদায়, লক্ষ্মীপুর রামকুঞ্জ সম্প্রদায় ও স্থানীয় বিবেকানন্দ সম্প্রদায়।
এ সনাতনী মহাযজ্ঞের প্রতিটি পর্বে সবান্ধব ¯িœগ্ধ সুন্দর উপস্থিতি সক্রিয় সহযোগীতা ও ঐকান্তিক সহানুভূতি কামনা করেন- দেবীদ্বার বাংলাদেশ সেবাশ্রম উৎসব কমিটির দীনভক্ত বৃন্দ।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email