খন্দকার মাহবুবের মৃত্যুতে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির শোক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : সুপ্রিম কোর্টের প্রবীণ ও বরেণ্য আইনজীবী এবং বিএনপির ভাইস চেয়ারম্যান এড. খন্দকার মাহবুব হোসেনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সোমবার (২ জানুয়ারী) নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।
এক শোক বার্তায় নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক এড. সাখাওয়াত হোসেন খান এবং সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু বলেন, খন্দকার মাহবুব হোসেন খাঁটি জাতীয়তাবাদী রাজনৈতিক নেতা ছিলেন। তিনি কর্মময় জীবনে, আইন অঙ্গনে ও রাজনৈতিক জীবনে আপসহীনভাবে নেতৃত্ব দিয়েছেন।
তার মৃত্যুতে আইনাঙ্গনে বিরাট শুন্যতার সৃষ্টি হয়েছে যা কখনো পূরণ হবার নয়। তার মৃত্যুতে জাতির এক অপূরণীয় ক্ষতি হলো। তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে এই শোক কাটিয়ে ওঠার আল্লাহ যেন ধৈর্য ও শক্তি দান করেন।
প্রসঙ্গত, গত শনিবার দিবাগত রাত ১১টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এড. খন্দকার মাহবুব হোসেন মৃত্যুবরণ করেন। তিনি বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন।

সংবাদ প্রকাশঃ ০৩০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

Print Friendly, PDF & Email