কোভিড ১৯’-এ শিক্ষার যে অপুরনীয় ক্ষতিসাধন হয়েছে তা পুরনে শিক্ষকগন ঘাটতি পুরনে পরিশ্রম করতে হবে -কুমিল্লা জেলা প্রশাসক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ সংবাদদাতা জানান ===
‘কোভিড ১৯ পরবর্তী শিক্ষার মানউন্নয়নে শিক্ষকদের শিক্ষা মন্ত্রনালয়ের নির্দেশিকা পালন করে কাজ করতে হবে। এসময়ে আমাদের শিক্ষার যে অপুরনীয় ক্ষতি সাধন হয়েছে তা পুরনে শিক্ষকগন সন্তানদের আদর- সোহাগ- যত্নে উপযুক্ত শিক্ষাদান ও মেধা বিকাশে সে ঘাটতি পুরন করতে হবে। ’
মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদের হল রুমে আয়োজিত কোভিড-১৯ পরবর্তী শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিক্ষকদের সাথে মত-বিনিময়সভা ও জাতীয় পতাকা বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান ওই বক্তব্য তুলে ধরেন।
উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রাকিব হাসান’র সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ,কে,এম আলী জিন্নাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান হাজী আবুল কাসেম ওমানী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা গাজী মোঃ আনোয়ার হোসেন, দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুর রহমান।
এসময় বিভিন্ন বিদ্যালয়ের পতাকা বিরণ উপলক্ষে জেলা প্রশাসকের কাছ থেকে পতাকা গ্রহন করেন, জাফরগঞ্জ মীর আব্দুল গফুর কলেজ’র প্রভাষক মোঃ সাইফুল ইসলাম শামিম।
এর আগে দেবীদ্বার উপজেলা অফিসার্স ক্লাবের সৌন্দর্য বর্ধন ও ন রুমে বনির্মিত ভবন উদ্ভোধন, উপজেলা ডিজিটাল সার্ভিস ডেলিভারী পয়েন্ট উদ্ভোধন, গ্রাম পুলিশের মাঝে এলজিএসপি’র আওতায় প্রদত্ত ৩০টি সাইকেল বিতরণ উদ্ভোধন, ইউএনও’র সভাকক্ষে আয়োজিত উপজেলা পর্যায়ে সকল কর্মকর্তাদের সাথে মত বিনিময় সভা, উপজেলা পরিষদ স্কুল পরিদর্শন ও শিক্ষক শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন।
দুপুরের দুপুরের পর দেবীদ্বার রেয়াজ উদ্দিন পাইলট গালর্স হেলথ কেয়ার কর্ণারের শুভ উদ্ভোধন, দেবীদ্বার থানা পরিদর্শন, উপজেলা ভূমি অফিস পরিদর্শন, পৌরসভা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন, বিকেলে সুবিল ইউনিয়ন পরিষদ, সুবিল ইউনিয়ন ভূমি অফিস, ওয়াহেদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প পরিদর্শন, বুড়িরপাড় শিশু পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপন, মুজিব বর্ষ উপলক্ষে বুড়িরপাড় গ্রামে নির্মিত আশ্রয়ন প্রকল্প পরিদর্শন ও উপকার ভোগীদের সাথে মতবিনিময় ও তাদের খোঁজ খবর নেন।    সংবাদ প্রকাশঃ  ১-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email