কোন অনির্বাচিত ব্যক্তির মাধ্যমে নির্বাচন হবে না :কুমিল্লার সম্মেলনে -শেখ সেলিম,

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি  জানান ===========
শনিবার (৫ নভেম্বর) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে শুরু হওয়া সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি বলেছেন, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চায় বিএনপি, এটা পাগলের প্রলাপ ছাড়া আর কিছুই নয়। আমাদের সংবিধানে স্পষ্ট আছে কোন অনির্বাচিত ব্যক্তির মাধ্যমে কোন নির্বাচন হবে না, তত্ত্বাবধায়ক সরকার অবৈধ, এটা হাইকোর্টের রায়। এসবতত্ত্বাবধায়ক সরকারের দাবি নিয়া লাফালাফি করে লাভ নেই। বাইরে থেকে কিছু টাকা-পয়সা আসে এগুলো ভাগবাটোয়ারা করে লাফালাফি করে। এদের দিয়ে কিছুই হবে না। জনগণ ওদের চিনে ফেলেছে। এসব না করে নির্বাচনে আসুন।
বিএনপিকে উদ্দেশ্য করে শেখ সেলিম বলেন, সামনে নির্বাচন, সবাই মিছিল মিটিং করছে। আপনারাও (বিএনপি) করেন, আমরা বাধা দেবনা। তবে মিছিল মিটিংয়ের নামে সন্ত্রাসী কার্যকলাপ,জঙ্গিবাদি তৎপরতা হলে তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নেবে।
শেখ সেলিম বলেন, আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। সাংগঠনিকভাবে আওয়ামী লীগ শক্তিশালী হলে কোন শক্তি আমাদের পরাজিত করতে পারবে না। তাই আওয়ামী লীগকে শক্তিশালী করতে হলে আদর্শিক নেতাকর্মী হতে হবে।
সম্মেলনের উদ্বোধনী বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে বলেন, ফখরুল সাহেবের কী খবর? শুয়ে আছেন টাকার বস্তার ওপর। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে কত লোক হয়েছে, আসেন এবং দেখে যান। এটা বিভাগীয় কোনো সমাবেশ না, শুধু মহানগর ইউনিট। আপনাদের মতো ভাড়া করা লোক নেই এখানে।
ওবায়দুল কাদের বলেন, বিএনপি যদি ক্ষমতায় আসে, তাহলে আবারও ভোট চুরি করবে, খুন করবে। গণতন্ত্র হরণ করবে এই বিএনপি। বিএনপির সঙ্গে জনগণ নেই। আগামী জাতীয় নির্বাচনে খেলা হবে। আন্দোলনে, নির্বাচনে, ভোট চুরির বিরুদ্ধে, ভোট জালিয়াতির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, যারা ১৭ কোটি মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে, ভুয়া ভোটারদের বানানোর বিরুদ্ধে খেলা হবে।
সম্মেলনে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. আবদুস সবুর, তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী। সম্মেলনে সভাপতিত্ব করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি। স্বাগত বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র আরফানুল হক রিফাত।অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সদস্য এড. সৈয়দ নুরুর রহমান, নারী নেত্রী তাহসিন বাহার সুচনা ও আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্মসম্পাদক আহমেদ নিয়াজ পাভেল।
সম্মেলনের দ্বিতীয় অধিবেশন দুপুরে কুমিল্লা মহানর আওয়ামী লীগের সভাপতি পদে আ.ক.ম বাহাউদ্দিন বাহার এমপি ও সাধারণ সম্পাদক পদে সিটি মেয়র আরফানুল হক রিফাত পুনরায় নির্বাচিত হন। সংবাদ প্রকাশঃ  ০৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ