কুসিক নির্বাচনে ১নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাজী গোলাম কিবরিয়া

সিটিভি নিউজ: ওমর কাইয়ূম পলাশ নিজস্ব সংবাদদাতা জানান ==      কুমিল্লা সিটি কর্পোরেশন আসন্ন নির্বাচনে ১নং ওয়ার্ড বিষ্ণুপুর ভাটপাড়া,মুন্সেফ কোয়াটার,মৌলভীপাড়া এলাকার কাউন্সিলর তরুণ সমাজ সেবক গোলাম কিবরিয়া ভোটারদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন।  নির্বাচনে বিজয়ী হতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রতিনিয়ত।   বিতরণ করছেন তার বিগত দিনের উন্নয়ন কার্যক্রমের প্রতিবেদন  লিফলেট,  দিচ্ছেন নতুন করে উন্নয়নের নানা প্রতিশ্রুতি।  প্রতিদিন কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকায় ভোটারদের কাছে দোয়া চাইতে দেখা যাচ্ছে।
কাউন্সিলর পদ প্রার্থী গোলাম কিবরিয়া সিটিভি নিউজকে জানান,  প্রতীক বরাদ্দ পাওয়ার পর থেকেই তারা দিন রাত প্রচারে বেস্ত হয়ে পড়বেন। বর্তমান সময়ে ১নং ওয়ার্ডের আলোচিত মুখ জনগণের সেবা করার আকাঙ্ক্ষা পোষণ করে একটি দূর্নীতিমুক্ত সমাজ, মাদক ও সন্ত্রাসমুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপে পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল সিটি ওয়ার্ড গড়ে তুলতে আসন্ন কুসিক নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী- শিক্ষানুরাগী সমাজ সেবক গোলাম কিবরিয়া ।
স্থানীয় এলাকাবাসীর একাধিক সুত্রে জানা যায়,আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশনের নির্বাচনে সবার পরিচিত মুখ ও সিটির ১ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী গোলাম কিবরিয়া একজন পরিচ্ছন্ন ইমেজের ব্যক্তি সিটি শহরে তরুণ নেতৃত্ব হিসেবে জনপ্রিয়তায় অন্যদের থেকে এগিয়ে রয়েছেন, ভালো মানুষ হিসেবেও তার একটি বিশেষ পরিচিতি রয়েছে। এছাড়াও এই  ওয়ার্ডের দুই বারের  সফল কাউন্সিলর গোলাম কিবরিয়া এবারো  প্রার্থী হওয়ায় তার অনেক সুবিধাও রয়েছে।
তার প্রার্থীতা নিয়ে এলাকার বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, গত দুই বারের এই কাউন্সিলর বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডে নিজস্ব আর্থিক প্রতিশ্রুতি ও বাস্তবায়নের দৃষ্টান্তস্থাপনে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় তিনি ইতিমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছেন। তিনি শুধু যুব সমাজ নয়, ছাত্র, শিক্ষক, মুরুব্বিসহ সকল ধর্ম বর্ণের মানুষ আসন্ন কুসিক নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে গোলাম কিবরিয়া কে প্রত্যাশা করছেন।
কাউন্সিলর প্রার্থী গোলাম কিবরিয়া বলেন, গত দুই বার কুমিল্লা সিটি কর্পোরেশনের সফল ভাবে কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করে আবারো আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে ১নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে আমি একজন প্রার্থী হয়েছি। এলাকার মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। ভোটারদের কাছে আপাতত ভোট ও দোয়া প্রার্থনা করছি। আমি আবারো সিটি নির্বাচনে জয়ী হতে পারলে এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থাকবো। আমি জনগনের সেবা করতে চাই। কাউন্সিলর হিসেবে নয় একজন সেবক হিসেবে অতীতে যেমন সবার পাশে ছিলাম ভবিষ্যতেও পাশে থাকার চিন্তা নিয়ে আমি প্রার্থী হয়েছি। তিনি আরও জানান সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল ওয়ার্ড গঠনসহ এলাকার সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাই আমার মূল লক্ষ্য। তবে তিনি একটি  সুস্ঠ শান্তিপূর্ণ   নির্বাচন আশা করেন।
পরিশেষে তিনি ১নং ওয়ার্ডের সকল ভোটার বৃন্দের দোয়া ভোটারের ভোট ও সকলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

সংবাদ প্রকাশঃ  ২০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ