কুসিক নির্বাচনে ভোটে প্রার্থিতা ফিরে পেলেন দুজন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে আনুষ্ঠানিক প্রচারের সপ্তম দিন ছিল বৃহস্পতিবার। অনেক প্রার্থী ইতোমধ্যে তাদের প্রচারের কাজ অনেকটাই এগিয়ে নিয়েছেন।
বৃহস্পতিবার সপ্তম দিনের প্রচারে অন্য কাউন্সিলর প্রার্থীরা যখন ব্যস্ত তখন কুমিল্লা সিটি নির্বাচনে কাউন্সিলর পদে প্রার্থিতা ফিরে পেতে লড়েছেন আরেক মঞ্চে। অবশেষে সফলকাম হয়েছেন তারা। দীর্ঘ শুনানি শেষে তাদের প্রার্থিতা ফিরিয়ে দিয়েছে নির্বাচন কমিশন।
কাউন্সিলর পদের এ দুই প্রার্থী ভোটে লড়ার অনুমতি পেয়ে প্রতীক বরাদ্দ পেয়ে শুরু করেছেন প্রচার। প্রার্থিতা ফিরে পাওয়াদের একজন নগরীর দুই নম্বর ওয়ার্ডের প্রার্থী মো. বিল্লাল। তিনি এই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর।
ব্যাংকের হিসাবপত্রে কিছু অমিল থাকায় তার প্রার্থিতা বাতিল করেছিল নির্বাচন কমিশন।
প্রার্থিতা ফিরে পেয়ে মো. বিল্লাল বলেন,এ নিয়ে সিটি করপোরেশন নির্বাচনে আমার কাউন্সিলর পদে তিনবার প্রতিদ্বন্দ্বিতা করা। প্রথমবার পাস করেছি। পরেরবার ফেল। এবার আবার প্রতিদ্বন্দ্বিতা করছি।
এবার আমার নমিনেশন কাগজপত্রে ব্যাংকিং কার্যক্রমে ত্রুটি খুঁজে পায় নির্বাচন কমিশন। তাই আমার প্রার্থিতা বাতিল করে ইসি। পরে আমি নির্দিষ্ট সময়ে আপিল করি। গতকাল  (বৃহস্পতিবার) চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় থেকে আমার প্রার্থিতা বৈধ ঘোষণা করা হয়। আমি করাত প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছি।’
প্রার্থিতা ফিরে পাওয়া অন্যজন হলেন নগরীর ১৪ নম্বর ওয়ার্ডের আবুল কালাম আজাদ (হাসেম)। তিনি লড়বেন মিষ্টি কুমড়া প্রতীক নিয়ে। বৃহস্পতিবার দুপুরে প্রার্থিতা ফিরে পাওয়ার পর তিনি বিকেল থেকে প্রচার শুরু করেছেন।

আবুল হাশেম বলেন, ঋণখেলাপি উল্লেখ করে আমার প্রার্থিতা বাতিল করে নির্বাচন কমিশন। পরে আমি আপিল করে প্রার্থিতা ফিরে পেয়েছি। এখন পুরোদমে প্রচার শুরু করেছি।সংবাদ প্রকাশঃ  ০৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email