কুসিক নির্বাচনে১৬ দফার ইশতেহার,আরেকবার সুযোগ চান সাক্কু

সিটিভি নিউজ।।      নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে ১৬টি দফায় অতীত আমল ও আগামীর উন্নয়নের কথা তুলে ধরে ইশতেহার ঘোষণা করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কু। অসম্পন্ন কাজগুলো সমাপ্ত করতে তিনি নগরবাসীর কাছে আরেকবার সুযোগ চেয়েছেন।
রোববার (১২ জুন) দুপুর দুইটায় নগরীর নানুয়া দিঘীর পাড়ে ব্যক্তিগত কার্যালয়ে টেবিল ঘড়ি প্রতীকের এই প্রার্থী তার নির্বাচনী ইশতেহার তুলে ধরেন।
ইশতেহারে অবকাঠামো, সড়ক বাতি, শিক্ষা ও সংস্কৃতি, ধর্মীয় সম্প্রীতি, বিনোদন, স্বাস্থ্য ও করোনাকালীন সেবা, তথ্য প্রযুক্তি, বিশুদ্ধ পানি সরবরাহ, বর্জ্য ব্যবস্থাপনা, বাজার শপিংমল, ক্রীড়া ও খেলার মাঠ, বস্তিবাসী ও পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, ত্রাণ সহায়তা, নিরাপত্তা বিধান, মাদক, সন্ত্রাস ও ইভটিজিংমুক্ত করা, জাতির শ্রেষ্ঠ সন্তানদের সম্মান প্রদান, পাঠাগার স্থাপন ও গৃহ কর নির্ণয়ের বিষয়টি উঠে এসেছে।
এসময় উল্লিখিত বিষয়গুলো তার বিগত দিনের অসম্পূর্ণ উন্নয়ন ও আগামী দিনে এর পরিপূর্ণ রূপদানের কথা তুলে ধরেন সাবেক এই বিএনপি নেতা।
সাক্কু বলেন,আমি নতুন একটি সিটি হাতে পেয়েছিলাম। যার কিছুই ছিল না। গত দুই সময়ে আমি যতটুকু পেরেছিল উন্নয়ন করেছি। আমার হাতে সিটির সমস্যার ৭০ শতাংশ সম্পন্ন হয়েছে। তাই আগামীতে বিজয়ী হতে পারলে বাকি কাজগুলো সম্পন্ন করবো।
এর আগে গত শুক্রবার হাতপাকা প্রতীকের প্রার্থী রাশেদুল ইসলাম ও শনিবার স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার ইশতেহার ঘোষণা করেন। এদিকে নৌকা প্রতীকের প্রার্থী আরফানুল হক রিফাত ইশতেহার ঘোষণা করবেন না বলে জানা গেছে। তবে তিনি তার প্রচারে নানা প্রতিশ্রুতি দিয়েছেন। অপর এক প্রার্থী কামরুল হাসান বাবুল এখনও ইশতেহার ঘোষণা করেননি।
কুমিল্লা সিটি নির্বাচনে পাঁচ মেয়র প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৫ জুন অনুষ্ঠিত হবে এই সিটির তৃতীয় নির্বাচন।সংবাদ প্রকাশঃ  ১৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ