কুমিল্লা -৫ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আবুল হাসেম খানের পীরযাত্রাপুর ও রাজা ইউনিয়নের কেন্দ্র কমিটি গঠন

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ====
কুমিল্লা ৫ আসনের নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এড. আবুল হাসেম খান এর নির্বাচনের কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে পীরযাত্রাপুর ইউনিয়নের গোসাইপুর কেজিকে দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের নৌকা মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান এমপি।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড রেজাউল করিম খোকন,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ্ব আবু তাহের চেয়ারম্যান,ডাঃ আবু মুসা ভুঁইয়া ,জেলা পরিষদের সদস্য ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান খাঁন, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক পিপি এড জাহাঙ্গীর আলম ভুঁইয়া।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন আওয়ামী লীগ নেতা সাবেক প্রধান শিক্ষক লিলু মিয়া বিএসসি, এবং পরিচালনা করেন আওয়ামী লীগ নেতা সাবেক মেম্বার বাহারুল ইসলাম জহির।

আরও বক্তব্য রাখেন মাওলানা সুপার সফিকুর রহমান ভুইয়া,ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুবেদার অ.ব.আ. খালেক, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন ঠিকাদার,যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল,  উপজেলা যুবলীগ নেতা ও ষোলনল ইউপি চেয়ারম্যান হাজী বিল্লাল হোসেন, যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার মোঃ বাছির খাঁন,এড জামাল উদ্দিন,আওয়ামী লীগ নেতা আবদুল বাতেন ভুঁইয়া, সাবেক মেম্বার আবুল কাশেম, আবদুল জলিল,সফিকুল ইসলাম, নজরুল ইসলাম, মজিবুর রহমান পেশকার,আজিজুর রহমান পেশকার, জয়নাল আবেদীন মেম্বার, আতিকুর রহমান আবুল মেম্বার ডাঃ নজরুল ইসলাম মেম্বার, জসীম উদ্দিন মেম্বার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কামাল উদ্দিন,ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি জামশেদ আলম চৌধুরী প্রমুখ। এসম ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। কণ্ঠনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্র কমিটি মোস্তফা কামাল আহ্বায়ক এবং বাহলুল ইসলাম জহির কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি এবং শ্রীপুর ইসলামিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্র কমিটি আ জলিলকে আহ্বায়ক এবং  জয়নাল আবেদীন মেম্বার কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। অপর দিকে রাজাপুর ইউনিয়নের উত্তর গ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে দক্ষিণ গ্রাম, ঘিলাতলা, উত্তর গ্রাম ও ভবেরমুড়া গ্রামে নৌকার পক্ষে কাজ করা এবং কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এড আবুল হাসেম খান এমপি।অনুষ্ঠান সভাপতিত্ব করেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল হাসেম,পরিচালনা করে যুবলীগ নেতা মতিউর রহমান,।বক্তব্য রাখেন সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা,সভাপতি সিরাজুল ইসলাম চৌধুরী,  আওয়ামী লীগ সহ সভাপতি সৈয়দ আবদুল লতিফ,প্রচার সম্পাদক হুমায়ুন কবির ফুট,সিবিআই নেতা কামাল হোসেন, মাহবুব আলম বেগ মেম্বার, এড.গাজী আবদুল আলিম,জসীম উদ্দিন, সালাম, ফারুক, টিটু,রফিকুল ইসলাম মেম্বার, মোঃ জামসেদ আলম ছাত্র লীগের সভাপতি মোজাম্মেল হক প্রমুখ।

সংবাদ প্রকাশঃ ১০১২২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ