কুমিল্লা সিটি কর্পোরেশনকে সাবেক মেয়র সাক্কু অকার্যকর বানিয়েছে – রিফাত

সিটিভি নিউজ।।     দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান ===  কুমিল্লার সিটি কর্পোরেশনকে অকার্যকর প্রতিষ্ঠান বানিয়েছেন সাবেক মেয়র মনিরুল হক সাক্কু এমন দাবি করেছেন কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত। তিনি বলেন, বিরোধী দলের মেয়র হওয়ার পরও কুমিল্লাবাসীর কথা চিন্তা করে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার সরকারের বিভিন্ন প্রকল্প থেকে অনুদান এনে দিয়েছেন। সেই টাকা লুটপাট করেছেন সাক্কু। একই কাজ চার থেকে পাঁচবার টেন্ডার করেছেন, কুমিল্লাবাসীকে নগরীর সুযোগসুবিধা থেকে বঞ্চিত করেছেন।
আরফানুল হক রিফাত বলেন, আমি আশাবাদি ১৫ জুন কুমিল্লা নগরবাসী আমাকে নির্বাচিত করবে। আমি সাবেক মেয়রের দূর্নীতির শে^তপত্র প্রকাশ করবো।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেন, সুন্দর পরিচ্ছন্ন কুমিল্লা নগরীটাকে নষ্ট করে ফেলেছে সাক্কু, এজন্য নগরবাসীর কাছে জবাবদিহি করতে হবে তাকে।
আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত ৪ জুন শনিবার সকাল ১১ ঘটিকা হতে নগরীতে গণসংযোগ করেন এবং পথসভায় এসব কথা বলেন। নগরীর চকবাজার ফয়সল হাসপাতাল, শাপলা মার্কেট ও চকবাজার কাঁচা বাজারের ব্যবসায়ীদের সাথে পথসভা করেন। পথসভায় বৃহৎ কুমিল্লা চকবাজারের ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন।  সংবাদ প্রকাশঃ  ০৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ