কুমিল্লা সদর দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের সকল প্রস্তুতি সম্পন্ন

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি=======
আগামীকাল শনিবার অনুষ্ঠিত হবে কুমিল্লা সদর দক্ষিন উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন। এই সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উদ্দিপনা দেখা দিয়েছে। এদিকে সম্মেলনকে সফল করতে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন স্থানীয় নেতৃবৃন্দ।
সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও সদর দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম সারওয়ার বলেন, এই সম্মেলনকে কেন্দ্র করে সদর দক্ষিন উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সকল অংগ সংগঠনের নেতাকর্মীরা উজ্জীবিত। সম্মেলণ সফল করতে ইতোমধ্যে সকল ইউনিয়নে সম্মেলনের মাধ্যমে পুর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। আশা করি সকলের সহযোগিতায় একটি সুন্দর ও সফল সম্মেলন অনুষ্ঠিত হবে।
শনিবার সকাল ১০ টায় সদর দক্ষিন উপজেলা পরিষদ মাঠে সম্মেলনের উদ্বোধন করবেন বাংলাদেশ সরকারের অর্থমন্ত্রী ও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সভাপতি আ,হ,ম মুস্তফা কামাল এমপি।
প্রধান অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী। প্রধান বক্তা থাকবেন কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি।
সদর দক্ষিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার এর সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি থাকবেন কেন্দ্রীয় আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুরসহ একাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়াও কুমিল্লা দক্ষিন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ সম্মেলনে উপস্থিত থাকবেন।সংবাদ প্রকাশঃ  ২৮-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ