কুমিল্লা সদরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া প্রদান

ক্যাপশন: কুমিল্লা আদর্শ সদর উপজেলা পরিষদের উদ্যেগে ও জাপানী সাহার্যকারী সংস্থা জাইকার অর্থায়নে গতকাল মঙ্গলবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক শিক্ষা উপকরণ মাল্টিমিডিয়া প্রজেক্টও সেট প্রদান করা হয়। ছবিতে পাঁচথুবী ইউনিয়নের বন্দীশাহী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও প্রধান শিক্ষকের হাতে তুলে দিচ্ছেন অতিথিরা।

সিটিভি নিউজ।।  এম.এইচ মনির     নিজস্ব প্রতিবেদক ========
কুমিল্লা আদর্শ সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক শিক্ষা উপকরণ মাল্টিমিডিয়া প্রজেক্টর সেট প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদের উদ্যেগে ও জাপানী সাহার্যকারী সংস্থা জাইকার অর্থায়নে যুগোপযোগী শিক্ষা নিশ্চিত করতে বিনামূল্যে এসব ডিজিটাল শিক্ষা সামগ্রী প্রদান করা হয়।
গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড.মো.আমিনুল ইসলাম টুটুল। উপজেলা নির্বাহী কর্মকর্তা জাকিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল,উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এড. হোসনেয়ারা বেগম বকুল। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইকবাল হাছান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জাইকার কর্মকর্তা মো. রেজওয়ান, বন্দিশাহী উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পাঁচথুবী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল।
উল্লেখ্য,গতকাল মঙ্গলবার প্রথম পর্যায়ে পাঁচথুবী ইউনিয়নের ৬ টি ও নগরীর একটি স্কুল সহ ৭ টি প্রতিষ্ঠানে ল্যাপটপ,মাল্টিমিডিয়া ও সাউন্ড সিস্টেম প্রদান করা হয়। প্রতিষ্ঠান সমূহের মধ্যে ৩ টি মাধ্যমিক বিদ্যালয়,৩টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও একটি মাদ্রাসা রয়েছে। পর্যায়ক্রমে অনান্য প্রতিষ্ঠানেও এ আধুনিক শিক্ষা সরাঞ্জাম প্রদান করা হবে জানান প্রধান অতিথিরা। এসময় অতিথিবৃন্দ বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল শিক্ষা নিশ্চিত করতে শ্রেণিকক্ষে এসব আধুনিক শিক্ষা উপকরণের যথার্থ ব্যবহারের উপর গুরুত্ব দেন।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ