কুমিল্লা বিভাগের প্রশ্নে কুমিল্লার সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে=এমপি বাহার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   নুরুল ইসলাম।। সংবাদদাতা জানান ===কুমিল্লা নামেই কুমিল্লা বিভাগ হবে। এই কুমিল্লা নবাব ফয়জুন্নেছার, এই কুমিল্লা শচীনদেব বর্মণের, এই কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্তের এবং এই কুমিল্লা ওস্তাদ আয়াত আলী খানের। আমরা বহু আগ থেকেই কুমিল্লা বিভাগ বাস্তবায়নের আন্দোলন করে আসছি। কিন্তু কুমিল্লার কিছু সংখ্যক কূচক্রী মহলের কারণে আজও কুমিল্লা বিভাগ বাস্তবায়ন হচ্ছেনা। তাই বিভাগের প্রশ্নে কুমিল্লার সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হতে হবে। ১২ ডিসেম্বর শনিবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বিজয় দিবস কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এসব কথা বলেন। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান ফারুক রোমেন, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসীন বাহার সূচনা। এছাড়া শুভেচ্ছা বক্তব্য রাখেন কুমিল্লা প্রেসক্লাবের আহবায়ক সাংবাদিক মাসুক আলতাফ চৌধুরী এবং কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস। কুমিল্লা ক্রিকেট কমিটির সৌজন্যে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বিজয় দিবস কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর কুমিল্লা বিভাগ একাদশ, নবাব ফয়জুন্নেছা একাদশ, শচীনদেব বর্মণ ও শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত একাদশসহ চারটি দলের মধ্যে কুমিল্লায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার ১০৮জন সাংবাদিক নিয়ে গঠিত হয় এই টুর্ণামেন্ট। দিনের শুরুতে প্রথম খেলায় শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত একাদশকে হারিয়ে ফাইনালে উঠে শচীনদেব বর্মণ একাদশ। ১০ ওভারের দ্বিতীয় খেলায় কুমিল্লা বিভাগ একাদশকে ১০ উইকেটে হারিয়ে বিজয় অর্জন করে নবাব ফয়জুন্নেছা একাদশ। পরে ফাইনাল খেলায় টসে জিতে রানার আপ দল নবাব ফয়জুন্নেছা একাদশকে ব্যাটিংয়ে পাঠায় শচীনদেব বর্মণ একাদশ। নবাব ফয়জুন্নেছা একাদশ নির্ধারিত ১০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ৪৪ রান করে। জবাবে ১ উইকেটের বিনিময়ে নবাব ফয়জুন্নেছা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন লাভ করে শচীনদেব বর্মণ একাদশ। ফাইনালে ম্যান অব দ্যা ম্যাচ ও ম্যান অব দ্যা টূর্ণামেন্ট নির্বাচিত হয় শচীনদেব বর্মণ একাদশের খেলোয়াড় মো: ইশতিয়াক। খেলা শেষে রানার আপ ও চ্যাম্পিয়ান দলের অধিনায়ক ও খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি বাহার।

ক্যাপশন: ১২ ডিসেম্বর শনিবার বিকেলে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে বিজয় দিবস কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির (সিআরইউ) কাপ ক্রিকেট টুর্ণামেন্ট-২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম বাহাউদ্দিন বাহার এর হাত থেকে চ্যাম্পিয়ান ট্রফি গ্রহন করেন শচীনদেব বর্মণ একাদশ দল।

সংবাদ প্রকাশঃ  ১২১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email