কুমিল্লা বাস চাপায় স্বামী-স্ত্রীসহ নিহত-২; আহত দুই সন্তান

সিটিভি নিউজ।। সৌরভ মাহমুদ হারুন     বুড়িচং  (কুমিল্লা) প্রতিনিধি।।==========
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলা এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী বাস চাপায় রাস্তা পারাপারের সময় স্বামী-স্ত্রীসহ  নিহত হয়ছেন ২ জন। এতে আহত হয়েছেন তাদের এক ছেলে ও এক মেয়ে।
বুধবার রাত সাড়ে ৮ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের বাড়াইর গ্রামের মোঃ নসু মিয়া প্রকাশ  ইদ্রিস মিয়া (৫০) ও স্ত্রী লুৎফা বেগম (৪২)। তাদের দুই সন্তানকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  এর তাদের মেয়ে নিশা (১০) এর নাম জানা গেছে।
স্থানীয় ইউপি সদস্য আবাদ মিয়া জানান, ময়নামতি ক্যান্টনমেন্ট থেকে  অন্য একটি গাড়ীতে করে একই পরিবারের ৪ সদস্য কাবিলা বাসস্টেন্ড এলাকায় নামে। তারা রাস্তার দক্ষিন পাশ থেকে উত্তর পাশে যাওয়ার পথে ঢাকাগামী ঢাকা এক্সপ্রেস এর একটি যাত্রী বাহী  বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলে লুৎফা বেগম ও হাসপাতালে নেয়ার পথে স্বামী মোঃ নসু মিয়া প্রকাশ  ইদ্রিস মিয়ার মৃত্যু হয়। তাদের দুই সন্তানের মধ্যে মেয়েটির অবস্থা আশংখাজনক বলে জানা যায়।
খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক (এস আই) আবদুল রহমান ঘটাস্থলে পৌছে মরদেহ উদ্ধার ও দূর্ঘটনা কবলিত বাসটিকে জব্দ করেন। তিনি জানান আমরা বাস চালক আবদুর রহমানকে আটক করেছি। বাসটিও আমাদের হেফাজতে রয়েছেন।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি মোঃ বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান  দুর্ঘটনা কবলিত যাত্রী বাহী বাসটি পুলিশ আটক করতে সক্ষম হয়েছে। এঘটনায় থানায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।সংবাদ প্রকাশঃ  ১৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ