কুমিল্লা নগরীরগন্ধমতি এলাকার জাহানারা ভিলায় আগুন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লা নগরীর কোটবাড়ি গন্ধমতি এলাকার গন্ধমতি জামে মসজিদ সংলগ্ন জাহানারা ভিলায় আগুন।
স্থানীয় সূত্র জানা যায়,শনিবার ( ৭ জুলাই) সন্ধ্যা সাতটায়  জাহানারা ভিলার পাঁচতলা ভবনের নিচতলায় আগুন লাগার ঘটনা ঘটেছে ।
এই বিষয়ে প্রত্যক্ষদর্শীদের কয়েকজনের সাথে কথা বলে জানা যায়, আগুন লাগার ঘটনার পরপরই সাধারণ মানুষ এসে ৩০ মিনিট চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে এবং ফায়ার সার্ভিসকে ফোন দেয়।
এসময় ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে পরিদর্শন করে এবং কুমিল্লা সদর দক্ষিণ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ নূরুল করিম জানান, রেফ্রিজারেটরের শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটেছে ।
ক্ষতিগ্রস্ত ব্যক্তি ভাড়াটিয়া নাসির উদ্দিন জানান, আমার প্রায় ২ লক্ষ টাকার কাছাকাছি মালামালের ক্ষয়ক্ষতি হয়েছে তবে শারীরিকভাবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।
অপর দিকে আগুন লাগাকে কেন্দ্র করে চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে গন্ধমতি এলাকার বাসিন্দাদের মাঝে।সংবাদ প্রকাশঃ  ০৮২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email