কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ মিছিলে নেতাকর্মীদের ঢল

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
১০ দফা বাস্তবায়ন ও বিদ্যুতের মূল্য কমানো এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দির মুক্তির দাবিতে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুমিল্লা দক্ষিণ জেলা ও মহানগর বিএনপি সোমবার (১৬ জানুয়ারি) বিকেলে নগরীর কান্দিরপাড় দলীয় কার্যালয়ের সামনে থেকে এ মিছিলের আয়োজন করে।
বিক্ষোভ মিছিলে দলের নেতারা বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদ্যুৎসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম কমানো, বিরোধী দলীয় নেতাকর্মীদের উপর হামলা-মামলা, অত্যাচার, নির্যাতন, গুম, খুন বন্ধ এবং কর্তৃত্ববাদী ফ্যাসিস্ট সরকারকে অবিলম্বে পদত্যাগ করে নিরপেক্ষ সরকারের অধীনে সকল দলের অংশগ্রহণে একটি অবাধ, সুষ্ঠু ও সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচন দেয়ার জোর দাবি জানিয়ে স্লোগান দেয়।

বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন কুমিল্লা মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারি আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, বিএনপি নেতা আমিরুজ্জামান আমির, আনোয়ার হোসেন, শফিউল আলম রায়হান, সাজ্জাদুল কবির, খলিলুর রহমান বিপ্লব প্রমুখ।সংবাদ প্রকাশঃ ১৬০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ