কুমিল্লা টাউন হল মাঠে জুমার নামাজ আদায় করলেন বিএনপি নেতাকর্মীরা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশস্থল ঐতিহাসিক টাউন হল মাঠে জুমার নামাজ আদায় করেছেন দলটির নেতা-কর্মীরা। আজ শুক্রবার বেলা দেড়টায় তাঁরা মাঠে জুমার নামাজ আদায় করেন। বৃহস্পতিবার থেকে ওই সমাবেশস্থলে বিএনপির কয়েক হাজার নেতা-কর্মী অবস্থান করছেন।
জুমার নামাজের জামাতে অংশ নেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য সাবেক মন্ত্রী ডঃ খন্দকার মোশাররফ হোসেন, দলের ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক সাবেক এমপি হাজী আমিন উর রশীদ ইয়াছিন সহ দলের কেন্দ্রীয় ও বিভিন্ন জেলা-উপজেলার নেতা-কর্মীরা। নামাজ শেষে আগামীকাল শনিবারের বিভাগীয় গণসমাবেশ সফল করতে দোয়া ও মোনাজাত করা হয়। সেই সঙ্গে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করা হয়।

জেলা বিএনপির আহ্বায়ক হাজী আমিন উর রশিদ ইয়াছিন বলেন, নগরীর কেন্দ্রীয় মসজিদ কান্দিরপাড় সহ সবকটি মসজিদেই জুমার জামাতে বিভিন্ন জেলা-উপজেলা থেকে আগত স্থানীয় বিএনপি’র নেতাকর্মীরা অংশগ্রহণ করেছেন। এছাড়া সমাবেশস্থল টাউন হল মাঠে নেতাকর্মীদের অংশগ্রহণে জুমার এ নামাজ আদায় করা হয়। এতে পার্শ্ববর্তী জেলা ব্রাহ্মণবাড়িয়া ও চাঁদপুর থেকে আগত নেতা-কর্মীরাও এতে শরিক হন।সংবাদ প্রকাশঃ  ২৫-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email