কুমিল্লা জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির অফিস উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

কুমিল্লা জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা শাখার অফিস উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর ও উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দীন ভুইয়া জনী।

সিটিভি নিউজ।।    ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর সংবাদাতা জানান ====
কুমিল্লা জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা শাখার অফিস আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মুরাদনগর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ভবন ওই অফিস উদ্বোধন করেন, অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর। এতে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলাউদ্দীন ভুইয়া জনী।
মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা শাখার সভাপতি আবু হানিফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় আরো অতিথি ছিলেন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা কবির আহামেদ, মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান কুমিল্লা জেলা ব্রেড বিস্কুট প্রস্তুতকারক মালিক সমিতির সভাপতি তারেক কামাল ইমতিয়াজ, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম মিয়া, সিনিয়র উপদেষ্টা মিজানুর রহমান ও মজিবুর রহমান, চান্দিনা উপজেলা সভাপতি কাইয়ুম খান, সাধারণ সম্পাদক মোহাম্মদ আজাদ, ব্রাম্মনপাড়া বুড়িচং উপজেলা সভাপতি আবদুস সালাম, সাধারণ সম্পাদক বাবুল করিম, মুরাদনগর ও দেবিদ্বার উপজেলা শাখার সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সাংগঠনিক সম্পাদক সফিকুল ইসলাম।
আলোচনা সভায় বক্তারা দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে উদ্বেগ প্রকাশ করেন এবং পন্যের মান ঠিক রেখে মূল্য নির্ধারণপূর্বক বাজারজাত করার জন্য সকল ব্যবসায়ীদের প্রতি উদাত্ব আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যবসায়ী মজিবুর রহমান, ইদ্রিস মিয়া, মোহাম্মদ কামাল, ফজলুল হক, মোস্তফা কামাল, হাজী এমরান, বাবুল মিয়া, মোহাম্মদ এমরান, রাশেদ মিয়া, দিপ্ত সাহা, বিকাশ সাহা ও অজিত সাহাসহ মুরাদনগর-দেবিদ্বার উপজেলার বেকারীর মালিকগণ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email