কুমিল্লা জেলা পুলিশের প্রশংসায় ভূষিত হলেন মুরাদনগর থানার এসআই সমীর ভট্টাচার্য্য

সিটিভি নিউজ।।     মাহবুব আলম আরিফ, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
ক্লুলেস দস্যুতা মামলার রহস্য উদঘাটন করে কুমিল্লা জেলা পুলিশের প্রশংসায় ভূষিত হয়েছেন মুরাদনগর থানার এসআই (নিরস্ত্র) সমীর ভট্টাচার্য্য।
কুমিল্লা পুলিশ লাইনের শহীদ আবদুল হালিম মিলনায়তনে গত ১৪ ফেরুয়ারি জেলা পুলিশের পক্ষ থেকে ‘প্রশংসা পত্র’ সনদ প্রদান করেন পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার)।
জানা যায়, গত ১৭ জানুয়ারী কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার ভিংলাবাড়ি এলাকা থেকে প্রায় ছয় হাজারস কেজি শুটকি বোঝাই একটি ট্রাক ছিনতাই হয়। এ ঘটনার পর ১৯ জানুয়ারী গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই সমীর ভট্টাচার্য্য সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার কোম্পানীগঞ্জ বাজার এলাকার হাসান ব্রিকস্ ফিল্ডের পাশ থেকে ডাকাতি প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যকে আটক করে। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতদের নিকট থেকে জানা যায় তারা দেবিদ্বার ভিংলাবাড়ি থেকে শুটকি বোঝাই ট্রাক ছিনতাইয়ের সাথে জড়িত। তাদের দেয়া তথ্য অনুযায়ী উপজেলার কুলুবাড়ি থেকে ছিনতাই হওয়া ৫৭৮০ কেজি শুটকি উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য প্রায় দশ লক্ষ টাকা।
কুমিল্লা পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার) জানান, তাহার এই কার্যক্রমে কুমিল্লা জেলা পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। ভবিষ্যতেও অনুরূপ দায়িত্বশীল এবং পেশাদারী ভূমিকার মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি আরও উজ্জ্বল করবে বলে বিশ্বাস।
এস আই সমীর ভট্টাচার্য্য বলেন, কুমিল্লা জেলার সুযোগ্য পুলিশ সুপার ফারুক আহমেদ (পিপিএম-বার) স্যার মহোদয় ও মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাশিম স্যারের দিকনির্দেশনা এই ক্লুলেস দস্যুতা মামলার রহস্য উদঘাটনে সক্ষম হয়েছি। ভবিষ্যৎতে আরো দক্ষতার সাথে পুলিশের সুনাম বৃদ্ধিতে পেশাদারি মনোভাব নিয়ে কাজ করে যাব।
সমীর ভট্টাচার্য্য ২০২০ সালে এস আই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার সাতমোড়া ইউনিয়নের ইছাপুরা গ্রামের তপন ভট্টাচার্য্যের ছেলে।

সংবাদ প্রকাশঃ  ১৬-০২-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ