কুমিল্লায় স্বাধীনতা দিবস স্নুকার প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ইঞ্জিনিয়ার সাইফুল রানারআপ তারেক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   স্বাধীনতা দিবস স্নুকার প্রতিযোগিতা খেলাটির ফাইনাল খেলায়  চ্যাম্পিয়ন হন ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম ও রানারআপ হয়েছেন তারেক ওবায়েদুল্লাহ।  কুমিল্লা ক্লাবে শনিবার ২৬ মার্চ রাত ১০ টায় স্নুকার প্রতিযোগিতা বিজয়ী ও রানারআপ এর মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি কুমিল্লা সদর আসনে সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার। গত ১৪ মার্চ স্বাধীনতা দিবস স্নুকার প্রতিযোগিতা খেলা শুরু হয় ১৩ জন প্রতিযোগি খেলোয়াড়দের অংশগ্রহণে,পরে স্বাধীনতা দিবস ২৬শে মার্চ খেলাটির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

তিনি কুমিল্লা ক্লাবের সাবেক সদস্যদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন, এবং ক্লাব সদস্যদের উদ্যেশ্যে বলেন একে অপরের পাশে দাড়াতে হবে ।
আরও বক্তব্য রাখেন কুমিল্লা ক্লাবের সহ সভাপতি মহিবুল সামাদ মহি, সাধারণ সম্পাদক প্রকৌশলী আবুল বাসার, অনুষ্ঠানে সঞ্চালনা করেন ক্লাবের ক্রীড়া সম্পাদক মাহাবুব আলম বাবু।
এছাড়াও উপস্থিত ছিলেন কুমিল্লা ক্লাবের কোষাধ্যক্ষ সিরাজুল মাওলানা সেলিম, নির্বাহী সদস্য নাসিমুল হক, তপন সেন গুপ্ত, জহিরুল ইসলাম রিপন, আরিফ অরুনাভ সহ কুমিল্লা ক্লাবের সদস্যরা
উল্লেখ্য স্নুকার হল বিলিয়ার্ডের উপর ভিত্তি করে একটি খেলা যা একটি বল এবং একটি লাঠি ব্যবহার করে, সাধারণত এটি একটি টেবিলে খেলা হয় যার প্রতিটি চারটি কোণে ছয়টি পকেট থাকে এবং দুটি লম্বা পাশের মাঝখানে একটি থাকে। স্ট্যান্ডার্ড টেবিলের মাত্রা হল ৩,৭ ী ১,৮ মিটার। এটি একটি কিউ বল এবং বিভিন্ন মান সহ ২১টি রঙিন বল দিয়ে খেলা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৭-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email