কুমিল্লা কালির বাজারে নির্জন বিলের মাঝে গৃহবধূর রক্তাক্ত লাশ; স্বামী পলাতক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   সৌরভ মাহমুদ হারুন  সংবাদদাতা জানান ====
কুমিল্লা আদর্শ সদর অংশের লালমাই পাহাড়ের পাদদেশে নির্জন ধান ক্ষেতের মাঝে নারীর হাত ও মুখ বাঁধা রক্তাক্ত নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
জেলা সদরের ১নং কালিরবাজার ইউনিয়নের মুস্তফাপুরে রোববার সকালে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে সারে মরদেহ উদ্ধার করে। ঘটনাস্থল পরিদর্শন করেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সোহান সরকার সহ সিআইডি ক্রাইম সিন ইউনিটের সদস্যরা।
নিহতের ভাই সালাউদ্দিন ও পরিবারের বরাত দিয়ে জানা যায়, ২৮ বছর বয়সী নিহত গৃহবধূ ১সন্তানের জননী ফারজানা আক্তারের বাড়ি সদর উপজেলার আলেখারচর কাজী বাড়ি এলাকায়। সে জাহাঙ্গীর আলমের কন্যা। গত ৯ বছর আগে অলিপুর মোস্তফাপুর গ্রামের হাকিম মিয়ার প্রবাস ফেরত ছেলে ইকবাল হোসেনের সাথে বিয়ে হয়। তাদের সংসার ৭বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে।
ফারজানার চাচা হাফিজুল ইসলাম জানান, ইকবাল মাদকাসক্ত ও জুয়া খেলেন। টাকার জন্য প্রায়ই স্ত্রীকে মারধর করতেন। অটোরিকশা চুরির মামলায় ১৯ এপ্রিল জেল থেকে ছাড়া পায় ইকবাল। এরপর গতকাল শনিবার বিকেলে ফারজানাকে বাবার বাড়ি থেকে বাড়ির কথা বলে নিয়ে আসে।
 নিহতের ভাই সালাউদ্দিন জানান ‘সকাল ৯টায় ইকবাল ফোন করে মামি শাশুড়ী নাসিমাকে জানান তার স্ত্রী ফারজানাকে কে বা কাহারা হত্যা করে জমিতে ফেলে রেখেছে’। এরপর থেকেই তার ফোন বন্ধ পাওয়া যায়। তার স্বামী তাকে হত্যা করে পালিয়েছে বলে মনে করছেন স্বজনরা।
কোতয়ালী মডেল থানাধিন নাজিরা বাজার ফাড়ি ইনচার্জ মহিবুল আলম বলেন, ‘নিহতের মাথা ও মুখে ইটের আঘাত আছে। হাত ও মুখ বাঁধা ওড়না দিয়ে।  প্রাথমিকভাবে এটি পরিকল্পিত হত্যা বলে মনে হচ্ছে। তদন্ত করে জড়িতকে আইনের আওতায় আনা হবে। মামলার প্রস্তুতি চলছে।’
মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ২৪-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email