কুমিল্লা আর্ন্তজাতিক নারী দিবস পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
টেকসই আগামীর জন্য ,জেন্ডার সমতাই আজ অগ্রগণ্য’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লা জেলা প্রশাসন ও মহিলা বিষযক অধিদপ্তরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে।
মঙ্গলবার (৮ মার্চ) সকালে নগরীর বীরচন্দ্র নগর মিলনায়তনের অডিটোরিয়ামে আলোচনা সভা, চেক বিতরণ  ও নারীদের উৎপাদিত পণ্য প্রদর্শনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার।
এর আগে সকাল ১০ টায় নারী দিবস উপলক্ষে নগরীর শিল্পকলা একাডেমি থেকে র‌্যালি বের হয়ে টাউন হল মাঠে এসে শেষ হয় ।
এসময় বক্তর‌্যা বলেন,নারীদের যথার্থ মর্যাদা প্রতিষ্ঠার পাশাপাশি অর্থনৈতিক সামাজিক প্রশাসনিক ও রাজনৈতিক ক্ষমতায়নের লক্ষ্যে বর্তমানে আওয়ামী লীগ সরকার নারী শিক্ষার বিস্তার নারীর অধিকার প্রতিষ্ঠা নারীর ক্ষমতায়নসহ নারীর প্রতি সকল ধরনের সহিংসতা প্রতিরোধে ব্যাপক কার্যক্রম বাস্তবায়ন করছে।
কুমিল্লা জেলা প্রশাসক কামরুল হাসানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফারুক আহমেদ। এছাড়া স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান, আদর্শ সদর উপজেলার নির্বাহী অফিসার জাকিয়া আফরিন, রোকেয়া পদক প্রাপ্ত পাপড়িবসু সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনষ্ঠিত হয়।সংবাদ প্রকাশঃ  ০৮-০৩-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email