কুমিল্লায় সিএনজিচালক হত্যা মামলার রায়ে চার জনের মৃত্যুদণ্ডাদেশ

সিটিভি নিউজ।।     নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি=========
কুমিল্লার দাউদকান্দিতে সিএনজি অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে চালক ইকতার হোসেনকে হত্যার দায়ে চারজনকে মৃত্যুদণ্ডাদেশ দিয়েছেন কুমিল্লার আদালত।
বৃহস্পতিবার (১১ জানুয়ারি) দুপুরবেলা কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালতের বিচারক রোজিনা খান এ রায়ে দেন। রায় ঘোষণাকালে আসামিরা আদালত কাঠগড়ায় অনুপস্থিত ছিলেন।
মৃত্যু দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- কুমিল্লা দাউদকান্দি উপজেলার কালাইরকান্দি গ্রামের নলি মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর (৩০), দেবীদ্বার উপজেলার জাফরাবাদ (মন্তাজ সাহেবে বাড়ি) গ্রামের হাতেম আলীর ছেলে ইমরান (১৮) এবং দাউদকান্দি উপজেলার জুরানপুর গ্রামের ডিপটি’র ছেলে সুমন (২২) ও দেবীদ্বার উপজেলার জাফরাবাদ (রহমান সাহেবে বাড়ি) গ্রামের রুবেল (২৩)।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ২৪ এপ্রিল রাতে সিএনজি অটোরিকশা চালক ইকতার হোসেনকে যাত্রীবেশী চার ছিনতাইকারি এলোপাতাড়িভাবে কিল, ঘুষি ও লাথি মেরে পানিতে চুবিয়ে তাঁকে হত্যা করে। পরে লাশ কচুরিপানা দিয়ে ঢেকে গুম করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনগণ আটক করে থানা পুলিশকে খবর দেয়। এ ঘটনায় পরদিন ২৫ এপ্রিল কুমিল্লা দাউদকান্দি উপজেলার কালাইরকান্দি গ্রামের আঃ রহমান বাবুর্চীর ছেলে নিহতের বড়ভাই মো. আক্তার হোসেন বাদী হয়ে থানায় মামলা করেন। পরবর্তীতে ওই চার আসামির বিরুদ্ধে আদালতে চার্জশীট জমা দেওয়া হয় এবং বিচারকার্যে শুনানি ও সাক্ষ্যপ্রমাণে অভিযোগ প্রমাণিত হওয়ায় বৃহস্পতিবার আসামিদের বিরুদ্ধে মৃত্যুদণ্ডাদেশ রায় ঘোষণা করেন আদালত।সংবাদ প্রকাশঃ ১৩০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ