কুমিল্লায় রাস্তার কাজ সম্পূর্ন না করে ইট বিক্রি করে দিলেন ইউপি সদস্য

সিটিভি নিউজ।।    মারুফ আহমেদ, কুমিল্লা।।সংবাদদাতা জানান ====
কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের রামচন্দ্রপুর পূর্বপাড়া এলাকায় একটি রাস্তার কাজ সম্পূর্ন না করে বরাদ্ধকৃত ইট অনত্র্য বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে ওই ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে।
এ বিষয়ে স্থানীয় জনগন বুড়িচং উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা যায়, রামচন্দ্রপুর গোমতি নদীর বেরিবাঁধ থেকে জীবন গাজী বাড়ি হয়ে মাওলানা সুলতান আহমেদের বাড়ী পর্যন্ত ৩০০ ফুটের রাস্তাটি ইটের সলিং করার জন্য সরকারি ভাবে বরাদ্ধ আসে।
ইউনিয়ন পরিষদের চেয়াম্যানের মাধ্যমে ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার জাহাঙ্গীর আলমকে কাজটি করার জন্য দেওয়া হয়। মেম্বার জাহাঙ্গীর আলম ১৬০ ফুট রাস্তার কাজ সম্পন্ন করে কাজ বন্ধ করে দেয়।
স্থানীয় লোকজন অভিযোগ করে বলেন, ২শ বছরের পুরুনো রাস্তাটির কাজ করার জন্য পূর্বের চেয়ারম্যান বরাদ্ধ দিয়েছিলো। বর্তমান চেয়ারম্যান ওয়ার্ড মেম্বারের মাধ্যমে কাজটি শুরু করে। এক পর্যায়ে অর্ধেক কাজ করে বন্ধ করে দেয়। রাস্তার কাজের জন্য আনা ইট এলাকার লোকজনের কাছে বিক্রি করার জন্য দরদাম করতে থাকে মেম্বার জাহাঙ্গীর। স্থানীয়রা সরকারি ইট ভেবে এগুলো ক্রয় করা থেকে বিরত থাকে।
এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্যের সাথে কথা জন্য ইউনিয়ন পরিষদে গিয়ে পওয়া যায়নি, মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।

তবে স্থানীয় ইউপি চেয়ারম্যান ইস্কান্দর আলী ভূইয়া বলেন, মেম্বার জাহাঙ্গীর অসুস্থ্য হাসপাতালে ভর্তি আছেন। রাস্তার বিষয়ে তিনি জানান, ৪৫০ ফুটের রাস্তাটির মধ্যে ১৮০ ফুট করা হয়েছে। বাকি অংশে গর্ত ও গাছপালা থাকায় করা যাচ্ছে না। এগুলো পরিস্কার করে পরবর্তীতে করা হবে।সংবাদ প্রকাশঃ ১৭০১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ