কুমিল্লায় মোবাইল কোর্ট পরিচালনা করে ১ বছরে ২ কোটি ১৪ লাখ টাকা রাজস্ব আয়

সিটিভি নিউজ।।       কুমিল্লা (দক্ষিণ), ১ জানুয়ারি, ২০২১ (বাসস) : জেলা প্রশাসন বিগত ২০২০ সালে মোবাইল কোর্ট পরিচালনা করে ২ কোটি ১৪ লাখ ৭ হাজার ৭৭০ টাকা রাজস্ব আয় করেছেন। এ সময় ২ হাজার ৪৭১ টি অভিযান পরিচালনা করা হয়। এসব অভিযানে ৭ হাজার ৬৮টি মামলায় ৮ হাজার ২৯৪ জনকে আসামি করে অর্থদন্ড প্রদান করা হয়।
কুমিল্লা জেলার আইন শৃঙ্খলা রক্ষা, ভোক্তা অধিকার সংরক্ষণ, মাদক চোরাচালান রোধ, দ্রব্যমূল্যের উর্দ্ধগতি নিয়ন্ত্রণে সমগ্র কুমিল্লা জেলা ও উপজেলায় ৫২ জন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটগণের নেতৃত্বে ২০২০ সালের জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত এসব মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। মোবাইল কোর্টকে আইন শৃঙ্খলা রক্ষায় সহায়তা করেন জেলা আনসার ও পুলিশ বিভাগের সদস্যরা।
কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর শুক্রবার বাসসকে বলেন, প্রশাসনের সকল শ্রেণীর কর্মকর্তাদের আন্তরিক সহযোগীতায় এটা করা সম্ভব হয়েছে। যার ফলে আমরা ২ কোটি ১৪ লাখ ৭ হাজার ৭৭০ টাকা রাজস্ব আয় করতে পেরেছি।

সংবাদ প্রকাশঃ  ২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ