কুমিল্লায় মাস্ক ব্যবহারে অনীহা, ১৭২ জনকে জরিমানা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ===
কুমিল্লায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবিলায় মাস্ক ব্যবহারের উপর সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে প্রশাসন। তবে মাস্ক ব্যবহারে মানুষের আগ্রহ কম। রোববার (৬ ডিসেম্বর) মাস্ক ব্যবহার না করায় ১৭২ জনকে মোট ২৯ হাজার ৮০০ টাকা অর্থদণ্ড দিয়েছে জেলা ও উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।
বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ।
জেলা প্রশাসন সূত্র জানায়, মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কুমিল্লা নগরী ও জেলার ১৭টি উপজেলায় প্রায় প্রতিদিনই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছে জেলা ও উপজেলা প্রশাসন। এখন পর্যন্ত ৩৭০টি অভিযান পরিচালিত হয়েছে। এসব অভিযানে মামলা হয়েছে ২ হাজার ৪০৬টি। মোট ৩ হাজার ১৫৭ জনকে ৭ লাখ ৬৫ হাজার ৭৯০ টাকা অর্থদণ্ড করা হয়েছে।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আবু সাঈদ জানান, জেলা প্রশাসকের নির্দেশে নগরীসহ প্রতিটি উপজেলায় মাস্ক ব্যবহার নিশ্চিত করতে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হচ্ছে। গণপরিবহনসহ সর্বত্র মাস্কের ব্যবহার নিশ্চিত করতে এই কার্যক্রম অব্যাহত থাকবে বলেও জানান তিনি।সংবাদ প্রকাশঃ  ০৬১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email