কুমিল্লায় ভলিবল প্রতিযোগিতা সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান

সিটিভি নিউজ।।      স্টাফ রিপোর্টার===যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধীনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে জেলা ক্রীড়া অফিস, কুমিল্লা এর আয়োজনে আদর্শ সদর উপজেলার শিমপুর উচ্চ বিদ্যালয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাব হতে শিক্ষার্থীদের অংশগ্রহণে ১৬/০৩/২০২৩ খ্রি. তারিখ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
জেলা ক্রীড়া অফিসার, কুমিল্লা মোঃ নাজিম উদ্দিন ভূঁইয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ অধিকারী দলের মাঝে পুরস্কার বিতরণ করেন মোঃ আবদুল মান্নান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, কুমিল্লা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব মোহাম্মদ শামছুল হক (এম.এ.এম.এড), প্রধান শিক্ষক, শিমপুর উচ্চ বিদ্যালয়, আদর্শ সদর, কুমিল্লা। প্রধান অতিথি বক্তব্যে বলেন আমাদের দেশর যুবকরা অত্যন্ত ক্রীড়া প্রেমি। খেলাধুলাও জীবনে গুরুত্বপূর্ণ অংশ। সুতরাং শিক্ষার পাশাপাশি উন্নত জাতি গঠনে খেলাধুলায় মনোনিবেশ করা অত্যন্ত জরুরী এবং আজকে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচী ২০২২-২৩ এর আওতায় জেলা ক্রীড়া অফিস, কুমিল্লার আয়োজনে ভলিবল প্রতিযোগিতার মতো আরো প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে কিশোর, যুবক সবাইকে খেলাধুলার জন্য আমাদের সুযোগ সৃষ্টি করে দেয়া হবে। সভাপতি বক্তব্যে তৃণমূল পর্যায়ে ভলিবল খেলার ভূমিকা ও গুরুত্ব উল্লেখ করে সকালের প্রতি খেলাধুলার অংশগ্রহণের জন্য আহবান জানান। তিনি বলেন মূলত তৃণমূল পর্যায়ে ভলিবল খেলার প্রসার, প্রতিভার বিকাশ ও অন্বেষণ কার্যক্রমকে বেগবান করার জন্য আজকের এ আয়োজন এবং এর মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘোষণা করেন। ভলিবল প্রতিযোগিতা সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিভিন্ন বিদ্যালয়, মাদ্রাসার শিক্ষকবৃন্দ, ছাত্র-ছাত্রী ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ, সাংবাদিকসহ জনাব মোঃ ফজলুল হক, অফিস সহকারী (অবঃ), জেলা ক্রীড়া অফিস, কুমিল্লা, জনাব মোঃ ফরহাদ হোসেন, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক, জেলা ক্রীড়া অফিস, কুমিল্লা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ১৬০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ