কুমিল্লায় বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম বিভাগের অন্তর্গত জেলা ও উপজেলা সমূহের সমন্বিত বর্ধিত সভা

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  কুমিল্লা প্রতিনিধি   জানান===== বঙ্গবন্ধু সৈনিক লীগের ১ম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব, এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হারুন-উর-রশিদ সিআইপি বলেছেন বঙ্গবন্ধুর জন্য না হলে আমরা এদেশ পেতাম না, পতাকা পেতাম না। বিশ্বের বাংলাদেশ হিসেবে পরিচিতি  পেয়েছি। প্রধানমন্ত্র শেখ হাসিনা পরিশ্রম করে এ দেশকে বিশ্বে প্রতিষ্ঠিত করেছেন।

শুক্রবার দুপুরে কুমিল্লায় বঙ্গবন্ধু সৈনিক লীগ চট্টগ্রাম বিভাগের অন্তর্গত জেলা ও উপজেলা সমূহের সমন্বিত বর্ধিত সভা প্রধান বক্তার বক্তব্যে তিনি এ কথা বলেন।

কুমিল্লার স্থানীয় একটি রেস্টুরেন্টে এ সমন্বিত বর্ধিত সভার আয়োজন করে বঙ্গবন্ধু সৈনিক লীগ প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটি।

প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শিরিন আহমেদ এমপি সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হারুন-উর-রশিদ সিআইপি।

সভায় বক্তব্য দেন জাতীয় সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন পাহাড়ি বীর প্রতীক, শহিদুর রহমান, অ্যাডভোকেট শওকত আলম, বীর মুক্তিযুদ্ধা শহিদুর রহমান, জিএসএম কাজল,  ইঞ্জিনিয়ার তালুকদার সারোয়ার, সরদার মসজিদ তামজিদ বিন রহমান তূর্য,  মুন্সি ফারুক আহমেদ,  এম এ এলাহী শিমুল, সেলিম রেজা, ওয়াহিদুর রহমান দুলাল, সোহেল রানাসহ অন্যরা।

সমন্বিত বর্ধিত সভায় কুমিল্লা দক্ষিন জেলা, উত্তর জেলা, মহানগর, ব্রাহ্মণবাড়িয়া,লক্ষীপুর, নোয়াখালীজেলা সহ বিভিন্ন জেলা ও উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন।

সভায় হারুন-উর-রশিদ সিআইপি আরো বলেন, সামনে জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে আবারোও ক্ষমতায় আনতে সারা দেশে বঙ্গবন্ধু সৈনিক লীগের নেতাকর্মীদের যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর ডাকে মুক্তিযুদ্ধে অংশ নিয়েছে। একজন মুক্তিযোদ্ধা হিসেবে বঙ্গবন্ধুর নাম থাকায় বঙ্গবন্ধু সৈনিক লীগকে মনে প্রানে ভালবাসি। এ সংগঠনের জন্য কাজ করছি।

সভাপতির বক্তব্য বঙ্গবন্ধু সৈনিক লীগর প্রথম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক শিরিন আহমেদ এমপি বলেন, বঙ্গবন্ধু নামটি ছোট হলেও এর ব্যাপকতা অনেক বড়। যা আমরা সারা জীবনেও শেষ করতে পারব না এর অপর্ণতা। বঙ্গবন্ধুর নামে এ সংগঠন। সারা বাংলার গড়ে গড়ে বঙ্গবন্ধু সৈনিক লীগের কর্মী তৈরী করতে হবে।

ছবিঃ সভায় প্রধান বক্তার বক্তব্য দেন জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আলহাজ্ব মোঃ হারুন-উর-রশিদ সিআইপি।   সংবাদ প্রকাশঃ  ০৪-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email