কুমিল্লায় ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত 

সিটিভি নিউজ।।    মোঃআবদুল আউয়াল সরকার, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লা আদর্শ সদর উপজেলার ১নং কালিরবাজারে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করা হয়।
কালির বাজার ব্লাড ব্যাংকের উদ্যোগে কুমিল্লা মেডিকেল এসিসটেন্ট স্টুডেন্টদের সহযোগিতায় এ কার্যক্রম পরিচালনা করা হয়।
৬০০ থেকে ৭০০ মানুষের বিনামূল্যে সেবা দিতে পেরে কালির বাজার ব্লাড ব্যাংকের সভাপতি মোঃ নাজমুল হাসান  বলেন, যদি ও একবৎসর যাবত  অনেক রোগীকেই রক্ত দিয়েছি আমাদের এ সংগঠন থেকে। অনেকদিন ধরেই ভাবছি একটা বিনামূল্যে ব্লাড ক্যাম্পিং করব কিন্তু কোনভাবেই মিলাতে পারছিলাম না।  কুমিল্লা মেডিকেল এসিসটেন্ট স্টুডেন্টদের সার্বিক সহযোগীতায় আমরা তা করতে সক্ষম হয়েছি।
সংগঠনের সহ- সভাপতি মোঃ মাসুম বিল্লাল বলেন, আমাদের এ সংগঠনটি একটি স্বেচ্ছাসেবী এবং সম্পূর্ণ অরাজনৈতিক একটি সংগঠন। আমরা সবসময়ই চেষ্টা করি অসহায় মানুষের পাশে দাড়াতে। অনেকদিন ধরেই কল্পনা করছি, আমরা যেহেতু মানুষকে সংগঠন থেকে রক্ত দেই, সেহেতু বিনামূল্যে একটি  ব্লাড ক্যাম্পিং করার, কিন্তু কোনভাবেই সম্ভব হয়ে উঠেনি।  এবার এটা সম্ভব হয়েছে কুমিল্লা মেডিকেল এসিসটেন্ট স্টুডেন্ট এইচ,এম, তামীম আহাম্মেদের মাধ্যমে। তিনি যদি ভূমিকা না পালন করতেন তাহলে  হয়তোবা কোনভাবেই সম্ভব হতো না এমন একটি কার্যক্রমের।
মোঃ সবুজ গাজী বলেন ; কালির ব্লাড ব্যাংক সংগঠনটি মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিচ্ছে।  তাই আমরাও তাদের সাথে শরিক হতে পেরে নিজেকে ধন্য মনে হচ্ছে।
এসময় আরো উপস্থিত ছিলেন বিশিষ্ট  সমাজ সেবক আব্দুল হক, বাজার কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক ভূইয়া (ঝাড়ু), বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাইম ভূইয়া, বিশিষ্ট ব্যাবসায়ী মোঃ রেজাউল করিম মিটু এবং ডাঃ মীর আহাম্মেদ খান, সংগঠনের প্রচার সম্পাদক মোঃ নাঈম হোসেন।সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ