কুমিল্লায় পৃথক ৩টি অভিযানে মাদকসহ আটক ৩ 

সিটিভি নিউজ।।  হালিম সৈকত,  কুমিল্লা।।     কুমিল্লায় পৃথক ৩ টি অভিযানে মাদকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।    পুলিশ সূত্রে জানা যায়,
বাঙ্গরা বাজার থানায় ৫০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ মোস্তফা (৫৩), পিতা- মৃত আব্দুল মালেক, সাং- চাপিতলা, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লাকে গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০২ তারিখ- ১৭/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর সারণি ১৯ (ক) রুজু করা হয়েছে। উল্লেখ্য যে, বর্নিত আসামী কুমিল্লা এর বাঙ্গরা বাজার থানার এফ আই আর নং-৪/২১, তারিখ- ০৬ মার্চ, ২০২১; সময়- রাত ২১.৩০ ঘটিকায় ধারা- ৩৬(১) এর ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; , এই মামলায় সে এজাহারে অভিযুক্ত।
অপর অভিযানে বাঙ্গরা বাজার থানায় ১২ (বার) কেজি গাঁজা এবং ০১টি নাম্বার বিহীন সিএনজি অটোরিক্সাসহ মাদক ব্যবসায়ী মোঃ মনির (৫২), পিতা- মৃত আব্দুল আজিজ, সাং- বড় শালঘর, থানা- দেবিদ্বার,  জেলা- কুমিল্লাকে  গ্রেফতার করা হয়েছে। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০৩ তারিখ- ১৮/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) এর সারণি ১৯(খ)/৩৮ রুজু করা হয়েছে।
 আরও একটি অভিযানে বাঙ্গরা বাজার থানায় ০৪ (চার) কেজি গাঁজাাহ মাদক ব্যবসায়ী আয়েশা বেগম, স্বামী – জাহের মিয়া, সাং- হায়দরাবাদ, থানা- বাঙ্গরা বাজার, জেলা- কুমিল্লাকে  গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে বাঙ্গরা বাজার থানার মামলা নং- ০৪ তারিখ- ১৮/০৭/২০২১ ইং ধারা- ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬ (১) এর ১৯(ক) রুজু করা হয়োছে।
আসামীদেরকে যথা নিয়মে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
মাননীয় পুলিশ সুপার ফারুক আহমেদ বিপিএম মহোদয়ের নির্দেশনা অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমানের তত্বাবধানে অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার এর নেতৃত্বে এসআই কাজী মোঃ শাহনেওয়াজ, এসআই সাখাওয়াত হোসেন, এসআই জাহাঙ্গীর আলম, এসআই রনি চৌধুরী, এএসআই জুয়েল রানা চৌধুরী, কনস্টেবল এমদাদুল হক, কনস্টেবল কামরুল ইসলাম রাজা চাপিতলা, জানঘর, হায়দরাবাদ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৬.৫০( ষোল কেজি পাচঁশত গ্রাম)  গাঁজা উদ্ধার করেন। উক্ত ০৩ টি ঘটনায় পৃথক পৃথক ভাবে ০৩ ( তিন) টি মামলা রুজু হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৯২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ