কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ শিশুসহ নিহত চার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।    নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান ====
কুমিল্লার দেবিদ্বার ও চৌদ্দগ্রামে পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ চারজন নিহত হয়েছে। এরমধ্যে দেবিদ্বার উপজেলায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় সিফাত (৭) ও আরিয়ান হোসেন (৬) নামে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (০৪ মার্চ) সকালে উপজেলার সুবিল ইউনিয়নের রাঘবপুর গ্রামের লোহারপুল এলাকায় খেলার ছলে ইজিবাইক (ব্যাটারি চালিত অটোরিকশা) চালাতে গিয়ে সিফাত এবং দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের লক্ষীপুরে বাস-সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিয়ান হোসেনের মৃত্যু হয়।
স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার লোহারপুল এলাকায় ইজিবাইক চালক তার ইজিবাইকটি রেখে পার্শ্ববর্তী দোকানে চা খেতে যান। এ সময় গাড়ির চালককে ফাঁকি দিয়ে ওই শিশু খেলার ছলে ইজিবাইকটি দ্রুতগতিতে চলতে শুরু করে। তখন শিশুটি ভয় পেয়ে চিৎকার শুরু করলে তার নানি দৌড়ে এসে ইজিবাইকটি থামানোর চেষ্টা করে। কিন্তু ইজিবাইকটির গতি বেশি থাকায় শিশুটি দুজন যাত্রী ও তার নানিসহ পার্শ্ববর্তী খালে পড়ে যায়। এই দুর্ঘটনায় শিশুটি ঘটনাস্থলে মারা যায় এবং তার নানি গুরুতর আহত হন। নানি পারভীন আক্তারকে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত শিশু সিফাত ব্রাক্ষণপাড়া উপজেলার অলুয়া গ্রামের মো. ইমন মিয়ার পুত্র। সে নানা মো. সফিক মিয়ার রাঘবপুর গ্রামের বাড়িতে বেড়াতে এসেছিল।
এদিকে, এদিন দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের লক্ষীপুর নামক স্থানে প্রান্তিক পরিবহনের একটি বাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরিয়ান হোসেন এবং তার বাবা আক্তার হোসেন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরিয়ান হোসেনকে মৃত ঘোষণা করেন। তারা উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের চরবাকর গ্রামের বাসিন্দা।
দেবিদ্বার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মেজবাহ উদ্দিন জানান, উপজেলার লোহারপুল এলাকার দুর্ঘটনার বিষয়ে কেউ অভিযোগ করেনি। সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। আর দ্বিতীয় দুর্ঘটনার বাসটিকে আটক করে মীরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়িতে নিয়ে যাওয়া হয়েছে।
অপরদিকে, বৃহস্পতিবার বিকেলে চৌদ্দগ্রাম মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আইয়ুব হোসেন জানান, চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় মাছ বোঝাই পিকআপে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন। নিহতরা হলেন- পিকআপের হেলপার রাজশাহীর বাগমারা উপজেলার রামচন্দ্রপুর গ্রামের হামিদ আলীর ছেলে ফয়সাল (২০) এবং সহযোগী একই গ্রামের আবদুস সাত্তারের পুত্র হাবিবুর রহমান (৩৮)।
জানা গেছে, বুধবার দিবাগত রাত দেড়টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের বাতিসা এলাকায় চট্টগ্রামমুখী মাছ বোঝাই একটি পিকআপ দাঁড়িয়ে থাকা অপর একটি গাড়িকে ধাক্কা দেয়। এতে পিকআপের সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে পিকআপের সামনে থাকা হেলপার ফয়সাল ও পিছনে থাকা মাছ বহন সহযোগী হাবিবুর রহমান নিহত হন। তবে পালিয়ে যায় পিকআপের চালক।  (ফাইল ফটো)সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email