কুমিল্লায় পৃথক অভিযানে ৭ মাদক ব্যবসায়ী আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।  কুমিল্লায় পৃথক অভিযানে গাঁজা,   ফেন্সিডিল, বিয়ার এবং বিদেশি মদসহ সাত মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। রবিবার রাতে পৃথকভাবে জেলার চৌদ্দগ্রাম থানার উজিরপুর এলাকা আলেখারচর বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে সিএনজি মটর সাইকেল পিকআপের ভিতর লুকিয়ে মাদক পরিবহনের সময় ৪৯ কেজি গাঁজা এবং ২৩ বোতল বিয়ারসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

অপর এক অভিযানে সোমবার ভোরে কুচাইতলী মেডিকেল কলেজ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৫০ কেজি গাঁজা, ৮০ বোতল ফেন্সিডিল এবং ০৯ বোতল বিদেশি মদসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। অভিযানে ১টি পিকআপ, ১টি সিএনজি এবং ১টি মটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো জেলার চৌদ্দগ্রাম থানার জয়মঙ্গলপুর গ্রামের মৃত আঃ সোবহান এর ছেলে মোঃ আউয়াল(৪০), সদর দক্ষিণ মডেল থানার নলচোয়া গ্রামের মনির হোসেন এর ছেলে মোঃ মেহেদী হাসান(১৯) লালমাই থানার বাগমারা গ্রামের হারুন মিয়ার ছেলে মোঃ ইকবাল মাহমুদ(১৯), মাদারীপুর জেলার কালকিনী থানার বুরকাডা গ্রামের মোঃ মফিজ এর ছেলে মোঃ স্বপন(৫০)।

আটককৃতরা সদর দক্ষিণ মডেল থানার মুরাপাড়া গ্রামের মৃত আক্তার আলীর ছেলে মোঃ আব্দুর রহিম(২৮),একই গ্রামের মোঃ জালাল উদ্দিন এর ছেলে মোঃ শরীফুল ইসলাম(২২) এবং শামছুল হকের ছেলে মোঃ আরিফ হোসেন সোহাগ(২৩)।

র‌্যাব-১১ ,সিপিসি-২, কুমিল্লার উপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ফেন্সিডিল বিয়ার এবং বিদেশি মদসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ৩০-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email