কুমিল্লায় পূজা মন্ডপে এবার সর্বোচ্চ নিরাপত্তা থাকবে- আলী আকবর

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     কুমিল্লা প্রতিনিধি: জানান ====হিন্দু ধর্মালম্বীদের সব চেয়ে বড় পুজা শারদীয় দূর্গাপুজা। এই পূজা উপলক্ষে কুমিল্লা জেলা প্রশাসন ও আইনশৃখলা বাহিনীর সাথে এবার আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরাও প্রতিটি কেন্দ্রে গিয়ে তার পূজা পালনে সর্বোচ্চ নিরাপত্তার কথা জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক  বিশিষ্ঠ শিল্পপতি  মোঃ আলী আকবর।

রবিবার (২ অক্টোবর) রাতে কুমিল্লা সদর উপজেলা ও মহানগরে বিভিন্ন পূজা মন্ডপে গিয়ে পূজামন্ডপ পরিচালনা কমিটির সদস্য ও হিন্দু ধর্মালম্বীদের নিয়ে মত বিনিময় ও পুজামন্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা আপনাদের ধর্ম পালন করবেন, আমরা আপনাদের পাশে থেকে মিলে মিশে কাজ করতে চাই। আপনাদের পূজা পালনে কোন সমস্যা মনে করলে আমাকে জানাবেন। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসন ও আমরা দলীয়নেতাকর্মীরা আপনাদের পাশে থেকে আপনাদের নিরাপত্তা দিতে প্রস্তত। ব্যক্তিগত ভাবেও আপনাদের অনেকের সাথে আমার সামাজিক সম্পর্ক রয়েছেন, আপনারা কোথায়ও সংকোচ মনে করলে আমাকে জানাবেন, আমি আপনাদের পাশে আছি।

এসময় কুমিল্লা জেলা যুবলীগের আহবায়ক সদস্য, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের প্রায় ২শতাধিক নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ০৩-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email