কুমিল্লায় পূজামণ্ডপ কান্ড : দুই কাউন্সিলরসহ ৮ নেতা কারাগারে

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   নেকবর হোসেন   কুমিল্লা প্রতিনিধি  জানান =====
কুমিল্লার দুই কাউন্সিলরসহ আটজনকে কারাগারে প্রেরণ করেছে আদালত। কুমিল্লায় পূজা মন্ডপে কোরআন রেখে বিশৃঙ্খলার মামলায় তাদের কারাগারে পাঠানো হয়।
২০২১ সালের ১৩ অক্টোবর কুমিল্লা নগরীর নানুয়া দিঘির পাড়ে দূ্র্গা পূজা মন্ডপের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে অভিযুক্ত বর্তমান এবং সাবেক কাউন্সিলরসহ ৮ জন হাইকোটের জামিনে ছিলেন।  মঙ্গলবার আসামিরা কুমিল্লার জেলা ও দাযরা আদালতে জামিন আবেদন করলে বিচারক আতাবুল্লাহ তাদের জামিন আবেদন না মন্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।  কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।
আটককৃতরা হলেন, ঠাকুরপাড়া এলাকার বাসিন্দা ও ৮ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. একরাম হোসেন, বিষ্ণপুর মোন্সেফ কোয়ার্টার এলাকার বাসিন্দা ও ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়া, শুভপুর এলাকার বাসিন্দা ও ৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোঃ মোশারফ হোসেন, দক্ষিণ চর্থা এলাকার বাসিন্দা আমির হোসেন ফয়েজী, ইসহাক মিয়ার ছেলে মো. রাসেল, মোবারক আলীর ছেলে মফিজুল ইসলাম , সুলতান আহম্মদের ছেলে মান্নান মিয়া, শুভপুর এলাকার আঃ অহিদের ছেলে নজির আহমেদ।

রাষ্ট্র পক্ষে আইনজীবী ছিলেন পি পি অ্যাডভোকেট জহিরুল ইসলাম সেলিম  এবং আসামি পক্ষে ছিলেন অ্যাডভোকেট বদিউল আলম সুজন।সংবাদ প্রকাশঃ  ২১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email