কুমিল্লায় পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবীর জুলুস পালিত হচ্ছে না

সিটিভি নিউজ@ মুসলিম ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় আয়োজন পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে এবছর ২০ অক্টোবর জসনে জুলস অনুষ্ঠিত হবার কথা থাকলেও তা স্থগিত করা হয়েছে। এবিষয়ে কুমিল্লা কেন্দ্রীয় ঈদ-এ-মিলাদুন্নবী উদযাপন কমিটি থেকে একটি বার্তা দেয়া হয়েছে। বার্তাটি নিচে হুবুহু দেয়া হলোঃ-

আসসালামু আলাইকুম।
আপনারা অবগত আছেন যে,প্রতিবারের ন্যায় আগামী ২০ই অক্টোবর২০২১,রোজঃবুধবার,সকাল ৮ঃ৩০মিনিটের সময় আলহাজ্ব হযরত রেজা শাহ বোগদাদী(রহঃ) ঈদগাহ ময়দান উওর চর্থা থেকে পবিএ ঈদ-এ-মিলাদুন্নবী(দঃ) উপলক্ষে জলসে জুলুছ এর আয়োজন করা হয়েছে তা করোনা মহামারী ও কুমিল্লার চলমান সার্বিক পরিস্থিতি কারনে ও ইসলামিক ফাউন্ডেশনের জশনে জুলুছের ব্যাপারে সুস্পষ্ট নির্দেশনা না থাকায় এবছরের জন্য কুমিল্লা মহানগর আহলে সুন্নাত ওয়াল জামাতের উদ্যোগে জশনে জুলুছ পালিত হচ্ছে না।
উল্লেখ্য,আগামী ১৯শেঅক্টোবর ২০২১, রোজঃমঙ্গলবার, বাদঃ এশা, আলহাজ্ব হযরত মাওলানা রেজা শাহ বোগদাদী(রহঃ) প্রতিষ্ঠিত উওর চর্থা হাজিবাড়ী সুন্নী জামে মসজিদে অনুষ্ঠিত হবে।
উক্ত মাহফিলে উপস্থিত হয়ে দয়াল নবীর প্রেমের উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করুন।

বিঃদ্রঃ শাহজাদা সৈয়দ সহিদউদ্দিন মাইজভান্ডারীর নেতৃত্বে,২০অক্টোবর২০২১,রোজঃবুধবার,সকালঃ৮ ঘটিকায়, ঢাকা কাজি বশির মিলনায়তন গুলিস্তান,অনুষ্ঠিত হবে।
—প্রেস বিজ্ঞপ্তি

 

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ