কুমিল্লায় নবনির্বাচিত তিন এমপিকে নিয়ে বঙ্গবন্ধু ম্যুরালে এমপি বাহারের শ্রদ্ধা নিবেদন 

সিটিভি নিউজ।। এম এইচ মনির   নিজস্ব প্রতিবেদক  জানান ===
কুমিল্লায় নবনির্বাচিত তিন এমপিকে সঙ্গে নিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও চতুর্থবারের মতো কুমিল্লা-৬ ( সদর ও সিটি করপোরেশন)  আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি।
গতকাল সোমবার (০৮ জানুয়ারি) দুপুরে নগর উদ্যানে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে শ্রদ্ধা জানানো তারা।  শ্রদ্ধা জানানো  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে  প্রথমবারের মতো নির্বাচিত তিন এমপিরা হলেন কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে ঈগল প্রতীক নিয়ে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী উওর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার, কুমিল্লা-৪ (দেবীদ্বার)  আসন থেকে নির্বাচিত ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ ও কুমিল্লা-৫ ( বুড়িচং ব্রাহ্মণপাড়া) আসনের কেটলি প্রতীক নিয়ে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা এম এ জাহের। এসময় মহানগর আওয়ামী লীগ, মুরাদনগর, দেবদ্বার ও বুড়িচং ব্রাহ্মণপাড়া এলাকার আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিক সাথে প্রতিক্রিয়ায় এমপি বাহার বলেন, নবনির্বাচিত তিন এমপিই আওয়ামী পরিবারের সদস্য। তাদের পরিবারের সকল সদস্য আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত। তারা দীর্ঘ সময়ের দলের পরীক্ষিত নেতা।বিগত সময়ে তাদের এলাকায় যারা দলের মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হয়েছিলেন তারা তাদের সাথে প্রফার বিহেভ( যথাযথ মূল্যায়ন) করেননি। কিন্তু তৃনমূলের কর্মীদের সাথে তাদের সম্পর্ক ছিল গভীর।সে কারণে তারা স্বতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচন করেও জয়ী হয়েছেন। তারা জয়ী হয়ে আমাকে ফুল দিতে এসেছিলেন, আমি তাদেরকে দিয়ে বঙ্গবন্ধু মূর্ালে ফুল দিতে এসেছি।  কারণ আমাদের সকলের আদর্শ বঙ্গবন্ধু ও  বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।সংবাদ প্রকাশঃ ০৮০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ