কুমিল্লায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।      মনির হোসেন: সংবাদদাতা জানান =====
জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ উদযাপন উপলক্ষে কুমিল্লা মৎস্য অধিদপ্তওে কুমিল্লার সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলন ও মতবিনিময় সভা করেছে জেলা মৎস্য কর্মকর্তা । ২৩ জুলাই শনিবার দুপুরে জেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের কক্ষে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
সংবাদ সম্মেলনে মৎস্য বিভাগের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন মৎস্য অধিপ্তরের উপ-পরিচালক আবদুস সাত্তার। এ সময় কুমিল্লা জেলা মৎস্য কর্মকর্তা শরিফ উদ্দিন উপস্থিত ছিলেন। উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেস ক্লাবের আহবায়ক নীতিশ সাহা।
মৎস্য অধিপ্তরের মতবিনিময় সভায় সাংবাদিকদের বলেন মৎস্য সপ্তাহের কর্মসূচীর মধ্যে রয়েছে ব্যাপক প্রচার প্রচারণা, সফল মৎস্যচাষী/উদ্যোক্তাকে পুরস্কার প্রদান, মাছের পোনা অবমুক্তকরণ, বাজার মনিটরিং, পুকুরের মাটি ও পানি পরীক্ষা, সুফলভোগীদের প্রশিক্ষণ ও উপকরণ বিতরণ এবং প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষী ও মৎস্যজীবীদের সাথে মতবিনিময়।

সংবাদ প্রকাশঃ  ২৩-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email